| |

যশোরে ট্রেনের সঙ্গে পাথর বোঝাই ট্রাকের সংঘর্ষ

প্রকাশিতঃ 3:33 pm | October 23, 2018

এ বিএস রনি, যশোর : যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া পাঁচকবর নামকস্থানে ট্রেনের সাথে পাথর বোঝাই ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে হতাহতের ঘটনা না ঘটলেও খুলনার সাথে সারাদেশের ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে। আজ সকাল সাড়ে সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নওয়াপাড়া রেলস্টেশন মাস্টার মহাসিন রেজা জানান, খুলনা থেকে রাজশাহীর উদ্দেশে ছেড়ে আসা কপোতাক্ষ এক্সপ্রেস সকাল সাড়ে সাতটার দিকে নওয়াপাড়া রেলস্টেশন অতিক্রম করে। এরপর ট্রেনটি পাঁচকবর এলাকার করিম পেট্রোলিয়ম ডিপো এলাকায় পৌছুলে একটি পাথর বোঝাই ট্রাক রেললাইন অতিক্রম করার চেষ্টা করলে ট্রেনের সাথে সংঘর্ষ হয়। এতে ট্রাকটি রেললাইনের সাথে আটকে যায়। এরপর ট্রাক চালক ও হেলপার পালিয়ে যায়। এ ঘটনার পর থেকে খুলনার সাথে সারাদেশের ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়।
তিনি আরো বলেন, আটকে থাকা ট্রাকটি সরিয়ে নিতে রেলকর্মীদের সাথে কাজে যোগ দিয়েছে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা। দ্রুতই ট্রাকটি সরিয়ে ট্রেন যোগাযোগ স্বাভাবিক করা সম্ভব হবে বলে জানান তিনি।

এ রিপোর্ট লেখা পর্যন্ত খুলনার সাথে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!