| | বুধবার, ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

নবাগত নির্বাহী কর্মকর্তার সাথে মীরসরাই প্রেসক্লাব নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়

প্রকাশিতঃ ৩:২৮ অপরাহ্ণ | অক্টোবর ২৩, ২০১৮

সানোয়ারুল ইসলাম রনি, মীরসরাই চট্টগ্রাম ; মীরসরাই উপজেলায় সদ্য যোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব রুহুল আমীন এর সাথে মীরসরাই প্রেস ক্লাব নেতৃবৃন্দ এক শুভেচ্ছা বিনিময় করেন। সোমবার সন্ধ্যা ৬টায় নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উক্ত শুভেচ্ছা বিনিময় কালে জনাব রুহুল আমীন প্রশাসনের উদ্যোগে বিভিন্ন সরকারি কর্মকান্ডের ক্ষেত্রে উক্ত উপজেলায় দায়িত্বরত সকল গনমাধ্যম কর্মীদের সহযোগিতা প্রত্যাশা করেন। তিনি ও তাঁর পক্ষ থেকে সকল সংবাদকর্মীর পেশাগত দায়িত্ব পালনের বিষয়ে তথ্য প্রদানে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

উল্লেখ্য যে, জনাব রুহুল আমীন মীরসরাই উপজেলায় যোগদান করেন গত ২১ অক্টোবর ২০১৮ইং। এর পূর্বে তিনি ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পালন করেছিলেন এবং ইতিমধ্যে উচ্চ শিক্ষার জন্য ১ বছর ইংলান্ডে ছিলেন। ইংল্যান্ড থেকে ফেরার পর তিনি উক্ত মীরসরাই উপজেলায় যোগদান করেন। তাঁর গ্রামের বাড়ী কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার কাকাড়া গ্রামে। তাঁর স্ত্রী রওশন আরা ঠাকুরগাঁওয়ের সমাজসেবা কর্মকর্তা।

উক্ত সৌজন্য সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন মীরসরাই প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান পলাশ সহ সভাপতি নয়ন কান্তি ধূম, সহ সভাপতি রণজিত ধর, যুগ্ম সম্পাদক রাজিব মজুমদার, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইউসুফ, প্রচার সম্পাদক নাছির উদ্দিন, প্রকাশনা সম্পাদক আনোয়ারুল হক নিজামী, দপ্তর সম্পাদক সাহাব উদ্দিন, অর্থ সম্পাদক ইমাম হোছাইন, তথ্য প্রযুক্তি সম্পাদক সানোয়ারুল ইসলাম রনি, নির্বাহী সদস্যগন যথাক্রমে মহিউদ্দিন ওসমানী, আব্দুল মান্নান রানা, ফিরোজ আজমল, শাফায়েত মেহেদী প্রমুখ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares