| |

খুলনার সঙ্গে সারাদেশের ট্রেন যোগাযোগ বিচ্ছিন

প্রকাশিতঃ 3:23 pm | October 23, 2018

আতিয়ার রহমান ,খুলনা অফিস : খুলনা যশোরের নওয়াপাড়ায় পাথরবাহী ট্রাকের সঙ্গে সংঘর্ষের কারণে খুলনার সঙ্গে সারাদেশের ট্রেন যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।

মঙ্গলবার (২৩ অক্টোবর) সকাল ৯টার দিকে নওয়াপাড়ার শষাণ ইয়ার্ডের একটি অবৈধ ক্রসিং (আনম্যান) এ এ দুর্ঘটনা ঘটে। ট্রেনের ইঞ্জিনের মধ্যে ট্রাক ঢুকে যাওয়ায় ইঞ্জিন বিকল হয়ে পড়েছে। উদ্ধারকাজ শুর করেছে রেল কর্তৃপক্ষ। কাজ শেষ হয়ে গেলে রেল চলাচল স্বাভাবিক হতে আরও কয়েক ঘন্টা লাগতে পারে বলে ধারণা করছেন সংশ্লিষ্টরা।

খুলনা রেলওয়ে স্টেশনের সূত্র জানান, সকালে খুলনা থেকে কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেন রাজশাহীর উদ্দেশ্যে ছেড়ে যায়। চালক ছিলেন সৈয়দ মো. সিদ্দিক। ট্রেনটি নওয়াপাড়া স্টেশন ছেড়ে কিছুদূর যাওয়া মাত্রই নওয়াপাড়া ইয়ার্ড এলাকায় পৌঁছালে একটি অবৈধ ক্রসিং অতিক্রমকালে পাথরবাহী ট্রাক ট্রেনের ইঞ্জিনে আঘাত করে। এতে ইঞ্জিন বিকল হয়ে যায়।

খুলনা রেলওয়ে স্টেশনের ট্রেন এক্সামিনার মো. বাইতুল ইসলাম জানান, ট্রেন চলাচল করতে না পারায় রূপসা এবং চিত্রা খুলনার দৌলতপুরে অবস্থান করছে। এছাড়া দেশের অন্যান্য স্থান থেকেও খুলনায় ট্রেন আসতে পারছে না। খুলনার সঙ্গে সারাদেশের ট্রেন যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!