| |

খুলান -২ আসনের প্রার্থী হচ্ছেন বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ জুয়েল

প্রকাশিতঃ 3:20 pm | October 23, 2018

আতিয়ার রহমান খুলনা অফিস : অবশেষে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে নির্বাচনী আসন খুলনা-২ এর নৌকার মাঝি হতে যাচ্ছেন বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ সালাহউদ্দিন আহমেদ । আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হসিনা আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থী হিসাবে জুয়েলকে সবুজ সংকেত দিয়েছেন ।

একজন সাদামনের মানুষ হিসাবে পরিচিত, সদালাপি, সদা হাসিখুশি, মিডিয়া বান্ধব ও অভ্যন্তরীণ নৌ পরিবহন মালিক গ্রুপ-এর বিদায়ী সভাপতি শেখ সালাহউদ্দিন খুলনাবাসীর কাছে শেখ জুয়েল নামেই সমধিক পরিচিত।

শেখ জুয়েল সভানেত্রীর তরফ থেকে সবুজ সংকেত পাওয়ার কথা নিশ্চিত করেছেন। শেখ জুয়েল জানান আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে গেলে নেত্রী বলেন , যাও খুলনার দায়িত্ব দিলাম, গিয়ে কাজ করো। টেলিফোনে শেখ জুয়েল আরো জানান, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা একই সঙ্গে দল ও আমাদেও অভিভাবক। দেশবাসীর আস্থার শেষ স্থল। খুলনাবাসীর দোয়া চেয়ে জুয়েল বলেছেন, নেত্রী আমার ওপর আস্থা রেখে যে দায়িত্ব দিতে যাচ্ছেন তা যেন সফলভাবে পালন করতে পারি।

শেখ জুয়েল বলেন, আমার ভেতর বঙ্গবন্ধুর রক্ত প্রবাহিত, তার সুযোগ্য কন্য জননেত্রী শেখ হাসিনা আমার আর্দশ, তার সংকেত মানেই মনোনয়ন। শেখ জুয়েল আরোও জানান, নেত্রীর সঙ্গে আলাপকালে খুলনা-৪ আসনের এমপি আব্দুস সালাম মুর্শিদী উপস্থিত ছিলেন।

আলাপকালে শেখ জুয়েল জানান, তার আম্মা গুরুতর অসুস্থ। বড় ভাই শেখ হেলাল এমপি অসুস্থ আছেন। উল্লেখ্য, এই আসনে বর্তমানে এমপি রয়েছেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ মিজানুর রহমান মিজান। তিনি তার প্রতিক্রিয়া জানিয়ে বলেছেন, জুয়েল সরাসরি রাজনীতিতে আসছে এটা আমাদেও সবার জন্য আনন্দের সংবাদ। দলের সভানেত্রী শেখ হাসিনা যে সিদ্ধান্ত নেবেন তা অতীতে যেমন মেনেছি , ভবিষ্যতেও মেনে চলব।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!