| | শুক্রবার, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

গোদাগাড়ীতে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

প্রকাশিতঃ ১২:৪৮ পূর্বাহ্ণ | অক্টোবর ২৩, ২০১৮

নিজস্ব প্রতিবেদক গোদাগাড়ী : টেকসই উন্নয়ন স্বাস্থ্য স্যানিটেশন, হাত ধোব নিয়মিত থাকবো সবাই স্বাস্থ্য সম্মত স্লোগানকে সামনে রেখে রাজশাহীর গোদাগাড়ীতে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত হয়েছে।

গতকাল সোমবার বেলা ১১ টার দিকে বর্ণাঢ্য র‌্যালি বের করে র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদিক্ষণ করে উপজেলা পরিষদে এসে শেষ হয়। পরে হাত ধোয়ার মধ্য দিয়ে অনুষ্ঠানটি শেষ করা হয়। শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও স্কাটস এর সদস্যরা অংশগ্রহণ করে।

এতে উপস্থিত ছিলেন, গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসহাক আলী বিশ্বাস উপজেলা নির্বাহী অফিসার শিমুল আকতার, ভাইস চেয়ারম্যান কামারুজ্জামান, সহকারী পুলিশ সুপার (গোদাগাড়ী সার্কেল) লুৎফর রহমান,গোদাগাড়ী পৌর যুবলীগ সভাপতি আকবর আলী, গোদাগাড়ী মডেল থানার (ওসি তদন্ত) হাসমত আলী, গোদাগাড়ী বণিক সমিতির সভাপতি শফিকুল ইসলাম, ব্র্যাক ওয়াশ গোদাগাড়ী উপজেলা ব্যবস্থাপক মোঃ ইয়াহিয়াসহ বিভিন্ন সুধিজন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares