| |

চাঁপাইনবাবগঞ্জে বিএসএফের গুলিতে বাংলাদেশি রাখাল নিহত

প্রকাশিতঃ 2:37 pm | October 22, 2018

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জের চৌকা সীমান্তে বিএসএফের গুলিতে জেম (৩০) নামে এক রাখাল নিহত হয়েছে। নিহত জেম হচ্ছে শিবগঞ্জ উপজেলার পারচৌকা গ্রামের আব্দুল হামিদের ছেলে।  তবে কেউ কেই বলছেন ঘঁনাটি চৌকা ও সিংনগর সীমান্তের মাঝামাঝি এলাকায় ঘটেছে।

সীমান্ত এলাকা সূত্রে জানা গেছে, আজ সোমবার ভোররাতে চৌকা সীমান্ত দিয়ে গরু আনার জন্য একদল বাংলাদেশি রাখাল ভারতে অনুপ্রবেশ করলে ভারতের দৌলতপুর বিএসএফ ক্যাম্পের সদস্যরা তাদের লক্ষ করে গুলি বর্ষন করে। এসময় জেম গুলিবিদ্ধ হলে তার অপর সঙ্গীরা তাকে বাংলাদেশের অভ্যন্তরে নিয়ে পালিয়ে আসে এবং তার বাড়ির সামনে ফেলে রেখে চলে যায়।

পরে সকালে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে বাড়ির ভেতর নিয়ে গেলে সেখানে সে মারা যায়। এব্যাপারে ৫৯বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল সালাউদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তারা বিষয়টি জানেন না তবে খোঁজ নিয়ে দেখা হবে বলে জানান।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!