| |

আ’লীগ বঙ্গবন্ধুর দল নয়, আ’লীগ মতিয়া ও ইনুর দল -বড়াইগ্রামে কাদের সিদ্দিকী বীর উত্তম

প্রকাশিতঃ 2:26 pm | October 22, 2018

নাহিদ হোসেন নাটোর প্রতিনিধি : কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন. আওয়ামীলীগ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দল নয়, আওয়ামীলীগ মতিয়া চৌধুরী ও ইনুর দল। বঙ্গবন্ধুর পাশে ক’জন ছিলো, কেউ ছিলো না। একমাত্র এই কাদের সিদ্দিকী ই ছিলো। যুবক বয়সে অনেকেই প্রেম করে থাকে কিন্তু আমি জীবনে প্রেম করিনা নাই। তবে আমি প্রেম করেছি বঙ্গবন্ধুর সাথে। বঙ্গবন্ধুর ছাড়া আমি কাউকে চিনি না। তাকে মনে লালন করেই জীবন শেষ করতে চ্ইা। রবিবার বিকেল ৫টায় নাটোর বড়াইগ্রামের বনপাড়াস্থ কালিকাপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্য কালে তিনি এ কথা বলেন।

কৃষক শ্রমিক জনতা লীগের বড়াইগ্রাম উপজেলা সভাপতি মো. লিয়াকত আলী মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় প্রধান বক্তা হিসেবে সংগঠনের উত্তরবঙ্গের প্রধান সমম্বয়কারী ও কেন্দ্রীয় কমিটির সদস্য শহীদুল ইসলাম মুন্সী, বিশেষ অতিথি হিসেবে সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান তালুকদার বীরপ্রতীক, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, টাঙ্গাইল জেলা সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম, যুব আন্দোলনের সভাপতি হাবিবুন নবী সোহেল, ছাত্র আন্দোলনের সাধারণ সম্পাদক কাওসার জামান খান, মুক্তিযোদ্ধা আবুল খায়ের প্রমূখ বক্তৃতা করেন।

বঙ্গবীর কাদের সিদ্দিকী আসন্ন একাদশ জাতীয় নির্বাচন সম্পর্কে বলেন, যদি আমার দল নির্বাচনে অংশ নেয় তবে এই আসনে (নাটোর-৪: গুরুদাসুপর-বড়াইগ্রাম) সংসদ সদস্য প্রার্থী হিসেবে শহীদুল ইসলাম মুন্সি মনোনয়ন পাবেন । তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থীকে ভোট দেয়া ছাড়া আর কোন বিকল্প নাই। তিনি নির্বাচনে শুদ্ধতার প্রতীক গামছা প্রতীকের প্রতি আস্থা রাখতে ভোটাদের প্রতি আহ্বান জানান।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!