| |

মীরসরাইয়ে ভূয়া ডাক্তার আটক

প্রকাশিতঃ 4:35 pm | October 21, 2018

সানোয়ারুল ইসলাম রনি, মীরসরাই চট্টগ্রাম : মীরসরাইয়ে অভিযান চালিয়ে সোমবার (২১ অক্টোবর) দুপুর ২টায় মীরসরাই উপজেলা ভূমি অফিসের পাশ থেকে একজন ভূয়া ডাক্তারকে আটক করেছে। আটককৃতের নাম মোঃ ওয়াজেদ আলী(৩২) বাবা মোঃ তৈইয়ম উদ্দিন। তার বাড়ি নওগাঁ জেলার সাহ-পারাদপূর এলাকায়।

এই সময় মীরসরাই উপজেলা সহকারি কমিশনার (ভূমি) কায়সার খসরু বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সে মানুষকে বিভিন্ন পরীক্ষার নাম দিয়ে পরীক্ষা করে তার কাছে থাকে ৩-৪ টা ঔষুধ সব রোগীর কাছে বিক্রি করে যাচ্ছে। সেইটা যে রোগ হোক না কেন তার কাছে থাকা ঔষুধ যেন সব রোগের সমাধান। আমরা তাকে আটক করে ৫০ হাজার টাকা জরিমানা করি। পরে সে টাকা দিতে না পারায় তাকে মীরসরাই থানায় প্রেরন করি।

অভিযান পরিচালনা করেন, মীরসরাই উপজেলা সহকারি কমিশনার (ভূমি) কায়সার খসরু এবং পরিবেশ অধিদপ্তরের পরিদর্শক মাঈদুল ইসলাম এবং সার্ভেয়ার মোহাম্মদ আলী ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!