| |

সাংবাদিকের দিকে তাকালে চোখ তুলে নেয়া হবে-কক্সবাজারে র্র্যাবের ডিজি বেনজির

প্রকাশিতঃ 2:53 pm | October 21, 2018

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধিঃ র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ ইয়াবা কারবারীদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, সাংবাদিকদের দিকে তাকালে ইয়াবা কারবারীদের চোখ তুলে নেয়া হবে।
সাংবাদিকদের সাহসিকতার প্রশংসা করে তিনি বলেন, কক্সবাজারের সাংবাদিকরা সাহসিকতার সাথে ইয়াবা কারবারীদের খবর প্রচার করে আসছেন। সাংবাদিকরা ইয়াবা পাচারের খবর সংগ্রহ করতে গিয়ে কোনো ধরনের সমস্যার সম্মুখীন হলে তা সাথে সাথেই র‌্যাবকে জানাতেও বলেন তিনি।শনিবার বিকালে কক্সবাজারের একটি হোটেলে এক সংক্ষিপ্ত সময়ের মতবিনিময় সভায় এসব কথা বলেন র‌্যাবের মহাপরিচালক। র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমদ বলেন, কক্সবাজারের জনসংখ্যা ২৩ লাখ।
কিন্তু গুটি কয়েক ইয়াবা কারবারীর জন্য ২৩ লাখ মানুষের সম্মান নষ্ট হচ্ছে। কক্সজারের অল্প সংখ্যক মানুষের সারাদেশে পাচার করা ইয়াবা ট্যাবলেট ১৬ কোটি মানুষকে কুড়ে কুড়ে খাচ্ছে। ইয়াবার কারণে আজ যুব সমাজ ধ্বংশের মুখে। তিনি দেশের স্বার্থে কক্সবাজারের ২৩ লাখ মানুষকে এগিয়ে আসার আহবান জানান।
র‌্যাবের ডিজি বেনজির আহমেদ বলেন, এই অঞ্চলে একের পর এক আলিশান বাড়ি তৈরি হচ্ছে। নব্য কোটিপতি দেখা যাচ্ছে। ইনকাম ট্যাক্স আর দুদককে অনুরোধ করব, এই টাকা কোথা থেকে পেল এবং কীসের ওপর ভিত্তি করে রাতারাতি কোটিপতি বনে যাচ্ছেন সেটি খতিয়ে দেখার জন্য।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!