| | শনিবার, ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

পুলিশের সহযোগিতায় হারিয়ে যাওয়া স্ত্রীকে ফিরে পেল স্বামী

প্রকাশিতঃ ৮:৪৬ অপরাহ্ণ | অক্টোবর ২০, ২০১৮

কমল সরকার,গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : রিতা রানী (৫০), তার স্বামী গৌরাঙ্গ। বাড়ী সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার মলয়শ্রী গ্রামে। ১০ দিন পূর্বে তার নিজ এলাকা থেকে হারিয়ে যায় ওই গৃহবধূ। শুক্রবার ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরে ঘুরাঘুরিকালে স্থানীয় এক রিক্সাচালক ওই নারীকে গৌরীপুর থানায় পুলিশের জিম্মায় দিয়ে যান।

পরে পুলিশ ঠিকানা সংগ্রহ করে রিতা রানীর বাড়িতে খবর পাঠান। খবর পেয়ে গৌরাঙ্গ শনিবার (২০ অক্টোবর) বেলা ১১টার দিকে গৌরীপুর থানা থেকে তার হারিয়ে যাওয়া স্ত্রীকে নিয়ে যান। এসময় স্ত্রীকে পেয়ে আনন্দে আত্মহারা স্বামী পুলিশকে আন্তরিক ধন্যবাদ জানান।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন এ বিষয়ে সাংবাদিকদের নিশ্চিত করেন। তিনি জানান, ওই নারী কিছুটা মানসিক ভারসাম্যহীন। তার কাছ থেকে অনেক চেষ্ঠায় ঠিকানা সংগ্রহের পর ওই এলাকার সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানের মোবাইল নাম্বার সংগ্রহ করে এ খবরটি জানানো হলে তিনি তাদের বাড়ীতে খবরটি জানান।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares