| |

সাতক্ষীরায় ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 3:14 pm | October 20, 2018

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের মহিষাডাঙ্গা নদীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শারদীয় দুর্গোৎসব উপলক্ষে মহিষাডাঙ্গা সার্বজনীন দুর্গাপূজা উদযাপন কমিটি এ প্রতিযোগিতার আয়োজন করে।

সাবেক জেলা শিক্ষা অফিসার কিশোরী মোহন বৈদ্যর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এস এম মোস্তফা কামাল। সম্মানিত অতিথি ছিলেন সাতক্ষীরা পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান। বিশেষ অতিথি ছিলেন এএসপি (কালিগঞ্জ সার্কেল) মোঃ ইয়াছিন আলি, উপজেলা নির্বাহী অফিসার মাফফারা তাসনীন, পুলিশ পরিদর্শক (ওসি) বিপ্লব কুমার নাথ, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নীলকণ্ঠ সোম, সেক্রেটারী রনজিৎ কুমার বৈদ্য, ইউপি চেয়ারম্যান দিপংকর কুমার সরকার দিপ, আশাশুনি প্রেসক্লাব সভাপতি জি এম মুজিবুর রহমান প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন পূজা উদযাপন কমিটির সেক্রেটারী প্রভাষক হিরুলাল বিশ্বাস ও ম্ষ্টাার মঙ্গল কুমার। পূজা উদযাপন কমিটির সভাপতি ধর্মদাশ সরকারসহ কমিটির সদস্যবৃন্দ সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন।

প্রতিযোগিতায় ১ম স্থান অধিকার করে সোনাবাঁধাল এর কালিমাতা নৌকা দল, ২য় স্থান অধিকার করে চরগ্রাম এর পঙ্খীরাজ নৌকা দল এবং ৩য় স্থান অধিকার করে সোনাবাঁধাল এর নবদূর্গা নৌকা দল। এছাড়া অংশ গ্রহনকারী ষষ্ট গ্রাম ও কুলপোতা এর রকেট নৌকা দলকে শান্তনা পুরস্কার প্রদান করা হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!