| |

মীরসরাইয়ে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

প্রকাশিতঃ 3:11 pm | October 20, 2018

সানোয়ারুর ইসলাম রনি। মীরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : মীরসরাইয়ে লায়ন্স ক্লাব উদ্যোগে বিনামূল্য ফ্রি চক্ষু চিকিৎসা, ব্লাড গ্রুপিং, ডায়াবেটিক টেষ্ট, বৃক্ষরোপন, শিক্ষা সামগ্রী ও বিনামূল্যে ঔষধ বিতরন করা হয়। গতকাল (শুক্রবার) দিনব্যাপী উপজেলার দুর্গাপুর ইউনিয়নের শতবর্ষী বিদ্যাপিঠ দুর্গাপুর নগেন্দ্র চন্দ্র উচ্চ বিদ্যালয়ের হলরুমে মীরসরাই লায়ন্স ক্লাব , লায়ন্স ক্লাব অব (রজনীগন্ধ্যা), নির্ভীক নারী ক্লাব উদ্যোগে এবং দূর্গাপুর প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের সার্বিক সহযোগিতা উক্ত কর্মসুচি অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে এক আলোচনা সভা বক্তব্য প্রদান করেন লায়ন্স ক্লাবের ডিষ্ট্রিক গর্ভণর লায়ন নাসির উদ্দিন, লায়ন্স ক্লাব রজনীগন্ধ্যার প্রেসিডেন্ট আলেয়া আরিফ, নির্ভীক নারী ক্লাব এর প্রতিষ্ঠাতা লায়ন আজিজা রুপা, লায়ন্স ক্লাব রজনীগন্ধ্যা সম্পাদিকা সোহেলা মাহমুদ, লায়ন জাহাঙ্গীর, লায়ন মমতাজ বেগম, লায়ন নুসরাত ইয়াসমিন, লায়ন বেবি আক্তার, লায়ন নাছিমা রহমান, সহ প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের পক্ষে উপস্থিত ছিলেন সভাপতি ডা: আনোয়ার হোসেন, সহ সাধারণ সম্পাদক সালা উদ্দিন সোহেল ও আবুল কালাম আজাদ, রানা আমজাদ, মোতাহের হোসেন, আনোয়ারুল হক নিজামী, বিপ্লব আচার্য্য, শাহাদাত হোসেন, মোজ্জামেল হক নাজমুল হুদা, আরিফ হোসেন সহ প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে প্রায় ৩শত জন চক্ষু চিকিৎসা প্রদান, ২শত জনকে ব্লাড গ্রুপিং, ২শত জন কে ডায়াবেটিক টেষ্ট, শতাধিত চারা বিতরণ এবং প্রায় ১৫০ জন ছাত্র-ছাত্রীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয় এবং ২৫জন রোগীর ছানী অপরেশন জন্য বাচাই করা হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!