| |

পটিয়ায় পূজা মন্ডপ পরিদর্শনে জলি অশুভ শক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকার আহবান

প্রকাশিতঃ 2:57 pm | October 20, 2018

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : পটিয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিশিষ্ট নারী নেত্রী আফরোজা বেগম জলি বলেছেন, শারদীয় দূর্গোৎসব হচ্ছে সকলের জন্য মঙ্গল কামনা অশুভ শক্তিতে পরাজয় করা। মায়ের পায়ে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে বিজয়ী দশমী শেষ হবে, শুভ শক্তি জয়ের প্রত্যাশা জানিয়ে দেবীর কাছে ছিল আমাদের সকলের প্রার্থনা।

এ যেন অশুভ শক্তি দমনের বিজয়। তেমন ধরায় দেবী দূর্গাকে বিদায়ের আগে শেষ আনন্দের আয়োজন অনুষ্ঠানে সনাতনী সম্প্রদায়ের সকলকে তিনি কৃতজ্ঞতা জানিয়ে আগামীতে একটি সুন্দর, সু-শৃঙ্খল, আধুনিক পটিয়া মডেল উপজেলা গড়তে সকলকে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য আহবান জানান। তিনি গত বৃহস্পতিবার রাতে শারদীয় দূর্গোৎসবের নবমী দিনের পটিয়ার কচুয়াই, গিরি চৌধুরী বাজার, খরনা, মুজাফ্ফরাবাদ, ভাটিখাইন, ছনহরা, হাবিলাসদ্বীপ, কোলাগাঁও, কুসুমপুরা সহ বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে উপরোক্ত কথাগুলো বলেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, বিএনপি নেতা রিজুয়ানুল হক, মুজাফ্ফরাবাদ সার্বজনীন কেন্দ্রীয় শারদীয় দূর্গোৎসব কমিটির সভাপতি প্রবীর ঘোষ, সাধারণ সম্পাদক তাপস ঘোষ, অর্থ সম্পাদক তুহিন কর বাপ্পা, পশ্চিম কচুয়াই রক্ষা কালী বিগ্রহ মন্দির সার্বজনীন দূর্গোৎসব উদযাপন পরিষদ সভাপতি চন্দন সিংহ, সাধারণ সম্পাদক রাজীব মজুমদার, অর্থ সম্পাদক শিমুল মালাকার সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও পূজা মন্ডপ কমিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!