| | বৃহস্পতিবার, ৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী |

এমপি সামশুল হকের নেতৃত্বে পটিয়া হচ্ছে শান্তি ও উন্নয়নের নগরী -মুরাদ চৌধুরী

প্রকাশিতঃ ২:৫৫ অপরাহ্ণ | অক্টোবর ২০, ২০১৮

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : পটিয়া উপজেলা আ’লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক মুজাফ্ফরাবাদ এনজে উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি সমাজ সেবক লায়ন গোলাম সরোয়ার চৌধুরী মুরাদ বলেছেন, পটিয়ার এমপি’র আলহাজ্ব সামশুল হক চৌধুরীর নেতৃত্বে শান্তি ও উন্নয়নের নগরী পরিণত হয়েছে। দেশের শান্তি ও অগ্রগতি অব্যাহত রাখতে স্বাধীনতা বিরোধী অপশক্তি রোধে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, আজকের এ দূর্গাপূজার অঙ্গিকার হোক মানবতাকে ধর্মের শাশ্বত বার্তা হিসেবে জনকল্যাণে সবাইকে রাজনীতির উর্ধ্বে উঠে কাজ করার আহবান জানিয়ে তিনি বলেন, গত ১০ বছরে পটিয়ার এমপির নেতৃত্বে স্কুল, কলেজ, মাদরাসা, রাস্তা-ঘাট, ব্রীজ, কালভার্ট, আধুনিক পটিয়া গড়ার কারিগর সামশুল হক চৌধুরীর উন্নয়নের বিকল্প নেই। যারা অপরাজনীতি করে তারাই বর্তমান এমপির সমালোচনা করে। কিন্তু সাধারণ জনগনের মনিকোঠায় মাননীয় এমপি স্থান করে নিয়েছে। আগামীতে এ ধারা অব্যাহত রাখতে তিনি পটিয়াবাসীর প্রতি আহবান জানান। গোলাম সরোয়ার চৌধুরী মুরাদ পটিয়া উপজেলার মুজাফ্ফরাবাদে সার্বজনীন কেন্দ্রীয় দূর্গাবাড়ী ও জ্বালাকুমারী মন্দিরে দূর্গাৎসব অনুষ্ঠানে এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন খরনা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ডাঃ জয় প্রকাশ দত্ত, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা চট্টগ্রাম কারা পরিদর্শক আবদুল হান্নান চৌধুরী লিটন, মুজাফ্ফরাবাদ সার্বজনীন কেন্দ্রীয় শারদীয় দূর্গোৎসব কমিটির সভাপতি প্রবীর ঘোষ, সাধারণ সম্পাদক তাপস ঘোষ, অর্থ সম্পাদক তুহিন কর বাপ্পা, বিপ্লব চৌধুরী, খরনা যুবলীগ সভাপতি নুরুল আবছার, সাধারণ সম্পাদক বাপ্পী চৌধুরী, ছাত্রলীগ নেতা মাঈমুন চৌধুরী সহ এলাকার মান্যগন্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares