| |

চলে গেল সালমানের ‘ভালবাসা’

প্রকাশিতঃ 11:47 am | October 20, 2018

বলিউড সুপারস্টার সালমান খানের প্রিয় ‘ভালবাসা’ দুনিয়া ছেড়ে চলে গেছে। আর সেই ‘ভালবাসা’কে হারিয়ে অনেকটা মুষড়ে পড়েছেন তিনি। এই ভালবাসা আর কেউ নয়, সালমানের প্রিয় পোষ্য নিয়াপলিটান ম্যাস্টিফ প্রজাতির একটি কুকুর। নাম ‘মাই লাভ’। প্রিয় কুকুরকে হারিয়ে একদম ভেঙে পড়েছেন সালমান খান।

বৃহস্পতিবার রাতে ‘মাই লাভ’ কুকুরটির মৃত্যু হয়। তার মৃত্যুতে আবেগপ্রবণ হয়ে পড়েন নায়ক। ইনস্টাগ্রামে পোষ্যের ছবি শেয়ার করে সালমান লিখেছেন, ‘আমার ভালবাসা আজ চলে গেল। সৃষ্টিকর্তা ওর আত্মাকে শান্তি দিক।’

সালমান খানে কাছে নানা প্রজাতির কুকুর রয়েছে। ‘লাভ সেই’পরিবারের একজন সদস্য ছিল। পোষ্যদের প্রতি তার ভালবাসার ছবি মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। ‘মাই লাভ’ ছাড়াও ‘মাই জান’ ও ‘মাই সন’ নামে সালমানের আরও দুই পোষ্য ছিল। ওই দুই পোষ্য আগেই মারা গেছে। তখনও সালমান খুব ভেঙে পড়েছিলেন। এবার তার আর এক ভালোবাসা চলে যাওয়ায় বেশ মর্মাহত হয়েছেন নায়ক।

পোষ্যদের দেখাশোনার জন্য লাখ লাখ টাকা খরচ করেন সালমান খান। তাদের দেখাশোনা করার জন্যও আলাদা লোক আছে। এক সাক্ষাত্কারে সালমান জানিয়েছিলেন, পোষ্যদের কাছ থেকে তিনি ধৈর্য ও সহনশক্তি শেখেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!