| | মঙ্গলবার, ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪১ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জের প্রয়াত জেলা প্রশাসক জাহিদুল ইসলামের স্মরণে দোয়া মাহফিল

প্রকাশিতঃ ৮:০৪ অপরাহ্ণ | অক্টোবর ১৮, ২০১৮

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জের প্রয়াত জেলা প্রশাসক মো. জাহিদুল ইসলামের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে তাঁর স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল হয়েছে। বুধবার জোহর নামাজের পর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই উপলক্ষে স্মরণ সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক এ.জেড.এম নূরুল হক।

বিশেষ অতিথি হিসেবে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম বিপিএম, সিভিল সার্জন সায়ফুল ফেরদৌস খায়রুল আতাতুর্ক, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ড. চিত্রলেখা নাজনীন, কোর্ট জামে মসজিদের ইমাম মাওলানা মো. হোসাইন, নবাবগঞ্জ কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. মোস্তাফিজুর রহমান, সাংবাদিক আজিজুর রহমান শিশির, শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলাম, জেলা প্রশাসকের একান্ত সহকারী মো. ইব্রাহীম, নেজারত শাখার প্রধান ওবাইদুল হক বাবলুসহ অন্যরা।

কোর্ট মসজিদের ইমাম মো. মোজাম্মেলের কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট দেবেন্দ্র নাথ উরাঁও, বিভিন্ন দপ্তর প্রধান ও সাধারণ কর্মকর্তা-কর্মচারীরা অংশ নেয়। বক্তারা প্রয়াত জেলা প্রশাসক মো. জাহিদুল ইসলামের চাঁপাইনবাবগঞ্জ জেলার উন্নয়নের জন্য বাস্তবায়ন ও উন্নয়ন পরিকল্পনার কথা তুলে ধরেন। অনেকে আবেগ আপ্লুত হয়ে পড়েন। জেলা প্রশাসকের কার্যালয়ের দেয়ালে স্বাধীনতা যুদ্ধের ছবি সম্বলিত ফটো গ্যালারী তৈরীসহ বিভিন্ন পরিকল্পনার কথা তুলে ধরা হয়। শেষে প্রয়াত জেলা প্রশাসক মো. জাহিদুল ইসলামের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন কোর্ট জামে মসজিদের ইমাম মাওলানা মো. হোসাইন।

উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জের প্রয়াত জেলা প্রশাসক জাহিদুল ইসলাম ২০১৬ সালের ১৭ অক্টোবর চাঁপাইনবাবগঞ্জে দায়িত্ব পালনকালে রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে সভায় যোগদানের জন্য গিয়ে সেখানেই হৃদরোগে আক্রান্ত হয়ে পরপারে পাড়ি দেন। তাঁর মৃত্যুতে চাঁপাইনবাবগঞ্জ জেলায় শোকের ছায়া নেমে আসে। প্রয়াত জেলা প্রশাসক জাহিদুল ইসলামকে গোপালগঞ্জের শুখতাইল গ্রামের বাড়ি পাশ্ববর্তী একটি পাকা রাস্তার পার্শ্বে সমাধিস্থ করা হয়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares