| |

পটিয়া সম্প্রদায় সম্প্রীতির চারণ ভূমি- আফরোজা বেগম জলি

প্রকাশিতঃ 7:59 pm | October 18, 2018

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : পটিয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান চট্টগ্রাম জেলা বিএনপি’র নেত্রী আফরোজা বেগম জলি বলেছেন, পটিয়া হচ্ছে সম্প্রদায় সম্প্রীতির চারণ ভূমি। এখানে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করে সম্প্রদায় সম্প্রীতি বিনষ্ট করতে পারবে না। পটিয়ার জনপ্রতিনিধি, প্রশাসন সহ সব ধরণের উদ্যোগ গ্রহণের ফলে স্বাচ্ছন্দে দূর্গাৎসব পালন হচ্ছে।

তিনি আরো বলেন, নারীতে পরম, ইশ্বরকে দর্শন ও অর্জন হিসেবে বিশ্বাস করে। শারদীয় দূর্গাৎসবের অষ্টমী তিথিতে ‘সর্ববিদ্যাস্বরূপিনী’ কুমারী রূপে দেবী দূর্গার বন্ধনা করলেন সনাতন ধর্মালম্বীরা। সব ধর্মে শান্তির বার্তা নিহীত রয়েছে। তিনি গত বুধবার পটিয়া পৌর সদরের রামকৃষ্ণ মিশন, পল্লী মঙ্গল, উপজেলার ধলঘাট ক্যাম্প, কেলিশহর, হাইদগাঁও সহ অর্ধশতাধিক পূজা মন্ডপ পরিদর্শনকালে উপরোক্ত কথা গুলো বলেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, মোঃ দেলোয়ার, মোঃ মুনির, মোঃ তানভীর, মিশু, জাবেদ, শান্তা, পিংকী, রিতু, ফারুক, সজীব, মান্নান ও এলাকার সনাতনী সম্প্রদায়ের লোকজন সহ বিভিন্ন পূজা মন্ডপের নেতৃবৃন্দ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!