| |

গৌরীপুরে উঠান বৈঠকে নারীদের কাছে নৌকায় ভোট চাইলেন এমপি

প্রকাশিতঃ 7:57 pm | October 18, 2018

কমল সরকার,গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুরে নারীদের সাথে উঠান বৈঠকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকে ভোট প্রার্থনা করলেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি। আওয়ামীলীগের নেতৃত্বাধীন সরকারের উন্নয়ন কর্মকান্ড নারীদের সামনে তুলে ধরতে ও নৌকায় ভোট প্রার্থনায় বৃহস্পতিবার (১৮ অক্টোবর) বিকেলে এ উপজেলার সিধলা ইউনিয়নে মনাটি উচ্চ বিদ্যালয় মাঠে এ উঠান বৈঠকের আয়োজন করা হয়। এতে স্থানীয় শত শত নারী স্বতস্ফূর্তভাবে দলে দলে অংশগ্রহন করেন।

উঠান বৈঠকের আলোচনা সভায় নাজিম উদ্দিন আহমেদ বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা এদেশের নারী উন্নয়ন ও অধিকার রক্ষার্থে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছেন। এছাড়া দেশের প্রতিটি সেক্টরে উল্লেখযোগ্য উন্নয়ন কর্মকান্ড সম্পন্ন হয়েছে এবং হচ্ছে। তাই এ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে স্বাধীনতার স্বপক্ষের প্রতিক নৌকাকে বিপুল ভোটে জয়যুক্ত করতে হবে। অন্যতায় দেশ অনেক পিছিয়ে যাবে।

সিধলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ শাহজাহানের সঞ্চালনায় এ উঠান বৈঠকে বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, সাধারণ সম্পাদক বাবু বিধু ভূষণ দাস, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুন্নাফ, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম মিন্টু, সিধলা ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সভাপতি আহাম্মদ হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান, গোলাম মোস্তফা লিটন, সিধলা ইউনিয়ন যুবলীগের সভাপতি তোফায়েল আহমেদ, সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব প্রমুখ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!