| |

আওয়মীলীগ সরকার দেশের শিক্ষার উন্নয়নে ব্যপক কাজ করেছে

প্রকাশিতঃ 10:35 pm | October 16, 2018

নিজস্ব প্রতিবেদক গোদাগাড়ী ; রাজশাহীর গোদাগাড়ী উচ্চ বিদ্যালয় ও কলেজ সরকারিকরণ হওয়ায় আনন্দ র‌্যালি,আলোচনাসভা ও সাংষ্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সোমবার বিকাল ৩ টায় উচ্চ বিদ্যালয় ও কলেজ চত্বরে র‌্যালি ও আলোচনাসভায় প্রধান অতিথি সাবেক শিল্পপ্রতিমন্ত্রী ও জেলা আওয়ামীলীগ সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপি আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট চেয়ে বলেন শিক্ষার উন্নয়নে ব্যাপক কাজ করেছে বর্তমান সরকার। শিক্ষার মান উন্নয়ন ও সকলের শিক্ষার সুযোগ নিশ্চিত করতে প্রতিটি উপজেলায় শিক্ষা প্রতিষ্ঠানকে সরকারিকরণ করা হয়েছে।

আগামীতে শেখ হাসিনা ক্ষমতায় আসলে আরো শিক্ষা প্রতিষ্ঠান সরকারিকরণ করা হবে। শিক্ষিত বেকাদের কর্মসংস্থান হবে ব্যাপক হারে।

বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোসহ উপজেলায় বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)শিমুল আকতারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসহাক আলী বিশ্বাস,সহকারী পুলিশ সুপার(গোদাগাড়ী সার্কেল) লুৎফর রহমান,গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) জাহাঙ্গীর আলম,বিশিষ্ট শিক্ষাবিদ ও উচ্চ বিদ্যালয় কলেজের সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক,উপজেলা আওয়মীলীগ সভাপতি বদিউজ্জমান,পৌর সভাপতি অয়েজউদ্দীন বিশ্বাস প্রমখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন গোদাগাড়ী সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মইনুল ইসলাম।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!