| | শুক্রবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ৯ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

শিবগঞ্জ-কালনা ঘাটে ২টি ব্রীজ নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন

প্রকাশিতঃ ৯:১০ অপরাহ্ণ | অক্টোবর ১৬, ২০১৮

নওগাঁ প্রতিনিধি : মঙ্গলবার নওগাঁর মহাদেবপুরে স্বাধীনতার দীর্ঘ ৪৭ বছর পর অবশেষে আত্রাই নদীর শিবগঞ্জ ও কালনা খেয়া ঘাটে এলাকাবাসীর আকাংখিত ২টি সেতুর ভিত্তি প্রস্তর স্থাপন করা হলো। স্থানীয় সরকার মন্ত্রণালয় এলজিইডির ৬১ কোটি ১৫ লাখ ৯৬ হাজার ৮শ’ টাকা নির্মাণ ব্যয়ে এ দুটি সেতুর ভিত্তি প্রস্তর স্থাপন করেন, মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ছলিম উদ্দিন তরফদার সেলিম এমপি।

এ উপলক্ষে চাঁন্দাশ ও উত্তরগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে পৃথক দুটি স্থানে জনসভা অনুষ্ঠিত হয়। এ সব জনসভা ও ভিত্তি প্রস্তর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোবারক হোসেন পারভেজ, উপজেলা প্রকৌশলী রোজদিদ আহম্মেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহসান হাবীব ভোদন, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক অনুকুল চন্দ্র সাহা বুদু, যুবলীগ নেতা মাসুদুর রহমান মাসুদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি রাজু আহম্মেদ প্রমুখ।

শিবগঞ্জ খেয়া ঘাটে সেতু নির্মাণ ব্যায় বরাদ্দ ২৬ কোটি ৬৯ লাখ ২৪ হাজার ৩৮৭ টাকা এবং কালনা ঘাটের সেতু নির্মাণ ব্যায় বরাদ্দ ৩৪ কোটি ৪৬ লাখ ৭২ হাজার ৮৪০ টাকা। আত্রাই নদীর ওপর এ দুটি সেতু নির্মাণ হলে উপজেলার উত্তরগ্রাম, চাঁন্দাশ, হাতুড়, সফাপুর, খাজুর ও এনায়েতপুর ইউনিয়নের জনসাধারণের যাতায়াতের দীর্ঘ দিনের দূর্ভোগ লাঘব হবে বলে জানিয়েছেন স্থানীয়রা।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares