| |

ময়মনসিংহে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 9:00 pm | October 15, 2018

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছে। নিহতের নাম পায়েল বলে জানা গেছে। দাবি করা হচ্ছে, পায়েল একজন শীর্ষ মাদক ব্যবসায়ী ছিলেন।

রবিবার দিবাগত রাত সোয়া ১টার দিকে সদর উপজেলার আকুয়া দরগাপাড়া খালপাড় সংলগ্ন একটি ইটভাটার সামনে পাকা সড়কের পাশে বন্দুকযুদ্ধের এ ঘটনা বলে খবর রয়েছে। ঘটনাস্থল থেকে ১শ পিস ইয়াবা ও ১শ গ্রাম হেরোইন উদ্ধারের কথাও জানিয়েছে পুলিশ।

ঘটনার যে বর্ণনা এখনও পর্যন্ত পাওয়া যাচ্ছে তাতে জানা যাচ্ছে, ওই এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনাকালে অজ্ঞাত পরিচয় ছয় থেকে সাতজন মাদক ব্যবসায়ী পুলিশকে লক্ষ্য করে অতর্কিত গুলিবর্ষণ ও আক্রমণ করে। এসময় পুলিশও পাল্টা গুলি ছুড়লে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। তবে ঘটনাস্থল থেকে পায়েলকে (২৯) গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। পরে চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!