| | বুধবার, ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই সফর, ১৪৪১ হিজরী |

গৌরীপুরে বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান রিয়াদ গ্রেপ্তার

প্রকাশিতঃ ১১:১৮ অপরাহ্ণ | অক্টোবর ১৪, ২০১৮

কমল সরকার,গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুর উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (১৪ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে গৌরীপুর পৌর শহরের কালিপুর মধ্যমতরফ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে জানান, উল্লেখিত বিএনপি নেতা রিয়াদুজ্জামান রিয়াদ সহযোগীদের নিয়ে নাশকতা সৃষ্টির লক্ষ্যে পরিকল্পনা করছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ এসময় এক সহযোগীসহ তাকে গ্রেপ্তার করে। এসময় তার অন্যান্য সহযোগীরা পালিয়ে যায়। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

এদিকে রিয়াদকে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক উপজেলা পরিষদ চেয়ারম্যান আহাম্মদ তায়েবুর রহমান হিরণ জানান, চলমান সরকার বিরোধী আন্দোলনকে ব্যাহত করতে সকল মামলার জামিন থাকা সত্বেও রিয়াদকে অন্যায়ভাবে পুলিশ গ্রেপ্তার করেছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares