| | বৃহস্পতিবার, ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

গোদাগাড়ীতে পাঁচটি বিদ্যালয়ের চারতলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন-ফারুক চৌধুরী

প্রকাশিতঃ ৯:০৭ অপরাহ্ণ | অক্টোবর ১৩, ২০১৮

নিজস্ব প্রতিবেদক গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাছমারা উচ্চ বিদ্যালয়সহ পাঁচটি বিদ্যালয়ের চার তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও রাজশাহী জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপি।শনিবার সকাল ১০ টায় এর উদ্বোধন করা হয়। পরে পর্যায়ক্রমে অন্য ভবনের উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন পৌর ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। মাছমারা উচ্চ বিদ্যালয়,চম্পক নগর উচ্চ বিদ্যালয়,লস্করহাটি উচ্চ বিদ্যালয়,বাসুদেবপুর শহীদুন্নেশা বালিকা উচ্চ বিদ্যালয় ১৫ কোটি টাকা ব্যয়ে চার তলা একাডেমিক ভবন এবং সুলতানগঞ্জ আল জামিয়াতুস সালাফিয়া আলিম মাদ্রাসা চারতলা ভিত বিশিষ্ট এক তলা ভবন ৭৮ লক্ষ টাকা ব্যয়ে ভবন নির্মান কাজ উদ্বোধন করা হয়।উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ওমর ফারুক চৌধুরী এমপি বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, রাস্তাঘাট, বিদ্যুৎ, শিক্ষাপ্রতিষ্ঠান, ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠান উন্নয়ন, অবকাঠামোগত উন্নয়ন, স্বাস্থ্যসেবার উন্নয়ন এবং কর্মসংস্থানের ব্যবস্থাসহ গোদাগাড়ী -তানোরের সার্বিক উন্নয়নের লক্ষ্যে নিরলসভাবে কাজ করেছি।

যাতায়াত ব্যবস্থার উন্নয়নের লক্ষ্যে বিভিন্ন কাঁচা রাস্তা পাকাকরণ করা হয়েছে। শতাধিক ব্রিজ-কালভার্ট নির্মিত হয়েছে। পাশাপাশি কাজের বিনিময়ে খাদ্য কর্মসূচির আওতায় অধিকাংশ গ্রামের রাস্তা মেরামত ও সংস্কার করা হয়েছে।এ সময় তিনি আরো বলেন, শিক্ষা ব্যবস্থার উন্নয়নের লক্ষ্যে বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণ করা হয়েছে। এবং অনেক শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক ভবন নির্মাণ করা হয়েছে।

প্রায় শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নির্মাণ করা হয়েছে।প্রযুক্তি শিক্ষার উন্নয়নের লক্ষ্যে ১৪ টি মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে ডিজিটাল কম্পিউটার ল্যাব স্থাপন করা হয়েছে। পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে ১৬৫ টি প্রাথমিক বিদ্যালয়ে ইন্টারনেট সংযোগসহ একটি করে ল্যাপটপ ও প্রিন্টার দেয়া হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares