| | বুধবার, ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই সফর, ১৪৪১ হিজরী |

ফুলবাড়ীতে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস পালনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৬:২৯ অপরাহ্ণ | অক্টোবর ১৩, ২০১৮

ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি ; দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস পালনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এবারের প্রতিপাদ্য বিষয় ছিল ‘‘কমাতে হলে সম্পদের ক্ষতি, বাড়াতে হবে দূর্যোগের পূর্ব প্রস্তুতি”। গতকাল শনিবার ১৩ই অক্টোবর (আজ) ফুলবাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ থেকে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস পালনে এক বিশাল বর্ণাঢ্য র‌্যালী বের হয়।

আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবসের র‌্যালীটি শহর প্রদক্ষিণ করে সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্ত্বরে গিয়ে শেষ হয়। র‌্যালী শেষে উপজেলা সভাকক্ষে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস পালনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল সালাম চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ফুলবাড়ী উপজেলা চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব অধ্যক্ষ মোঃ খুরশিদ আলম মতি।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার মোঃ শফিকুল ইসলাম, ফুলবাড়ী ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত ইনচার্জ মোঃ আব্দুল আলীম, ওয়ার্ল্ড ভিশন এ.পি বাংলাদেশ এর প্রোগ্রাম অফিসার বেনেডিক্ট পবিত্র ক্রুশ ও ফুলবাড়ী প্রেস ক্লাবের সদস্য প্লাবন শুভ, ফুলবাড়ী থানা প্রেস ক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক মোঃ আফজাল হোসেন।
আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস পালনে সহযোগীতায় ছিলেন গ্রাম বিকাশ কেন্দ্র আলো প্রকল্প ও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ফুলবাড়ী। এ সময় ফুলবাড়ী উপজেলা পরিষদের সকল কর্মকর্তা কর্মচারী, বিভিন্ন স্কুল কলেজের শিক্ষকগণ, ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।

পরিশেষে দূর্যোগ মোকাবিলায় কি ধরনের প্রস্তুতি নিতে হয় সে বিষয়ে ফুলবাড়ী ফায়ার সার্ভিস স্টেশন প্রত্যক্ষভাবে তাদের কার্যক্রম ছাত্রীদেরকে দেখান। পুরো আলোচনাসভাটি পরিচালনা করেন ফুলবাড়ী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শফিউল আলম।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares