| |

চাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ও হেরোইনসহ আটক-২

প্রকাশিতঃ 6:57 pm | October 12, 2018

ফয়সাল আজম অপু , চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রামচন্দ্রপুরহাটের কৃষ্ণগোবিন্দপুর কলেজপাড়া থেকে ১০০০ পীস ইয়াবা ট্যাবলেট সহ একজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ । আটককৃত ব্যক্তি হলো কৃষ্ণগোবিন্দপুর এলাকার শাহজাহান বিশ্বাসের ছেলে মাসুদ রানা (২৮) ও বাগডাঙ্গার আয়াত আল-আমিন ওরেফে বাচ্চু(২৬)।
জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, ১১ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটায় গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয় । অপরদিকে, একই দিন বিকালে জেলার সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের বাগডাঙ্গা চাকপাড়া গ্রামের আতাউর রহমান আতালের ছেলে আয়াত আল-আমিন ওরফে বাচ্চু(২৬)কে ২৪০ গ্রাম হেরোইন সহ নিজ এলাকা থেকে আটক করেছে জেলা গোয়েন্দাপুলিশ।
জেলা গোয়েন্দা পুলিশের ওসি-ডিবি বাবুল আহম্মেদ সত্যতা নিস্চিত করে জানান, সদর মডেল থানায়  উভয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে পৃথক মামলা হয়েছে।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!