| |

টঙ্গীতে ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিতঃ 5:57 pm | October 12, 2018

স্টাফ রিপোর্টার : গাজীপুরের টঙ্গী এলাকা তেকে ৭৯৬ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-২। এসময় একটি মিনি ট্রাক, ৫০টি গ্যাস সিলিন্ডার, ৩টি মোবাইল ও নগদ ৫৪১১৪ টাকা জব্দ করা হয়।

র‌্যাব-২ সূত্র জানায়, শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুরের টঙ্গী পূর্ব থানাধীন দত্তপাড়া ইসলামপুর আলাবক্র রোড মুন লাইট মেটাল ওয়াক্সপ এর সামনে রাস্তার উপর পালানোর চেষ্টাকালে আবু নেছার@ ফারুক (৩২), ভবিষ্যৎ (৩৫) ও মাঈদুর রহমানকে (৪৩) গ্রেফতার করে।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আসামিদের ফেন্সিডিলের চালান সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে প্রথমে অস্বীকার করে। পরবর্তীতে ব্যাপক জিজ্ঞাসাবাদে তারা তাদের গাড়িতে থাকা গ্যাস সিলিন্ডারের ভিতরে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ফেন্সিডিলের কথা স্বীকার করে। তাদের দেয়া তথ্য মতে গ্যাস সিলিন্ডারের ভিতরে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ফেন্সিডিলের চালান পাওয়া যায়।

জিজ্ঞাসাবাদে আরো জানায়, তারা দীর্ঘ দিন যাবৎ আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে অভিনব পন্থায় নিত্য নতুন কৌশল ব্যবহার করে চাঁপাইনবাবগঞ্জ জেলার সীমান্ত পথ থেকে অবৈধভাবে বাংলাদেশে আসা ফেন্সিডিল স্বল্প মূল্যে ক্রয় করে রাতারাতি বড়লোক হবার নেশায় গাজীপুর, ঢাকাসহ বাংলাদেশের বিভিন্ন স্থানে চড়াদামে বিক্রয় ও সরবরাহ করে আসছিল।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!