| |

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 9:54 pm | October 11, 2018

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার বিআরডিবি মিলনায়তনে সভায় প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান মো. মোখলেশুর রহমান। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে সভায় অতিথি ছিলেন ৫৩ বিজিবি’র সহকারী পরিচালক মো. মাহফুজ আলম, সদর মডেল থানার ওসি (তদন্ত) মো. আতিকুল ইসলাম।

উপজেলার মাদকের বিভিন্ন বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন রানীহাটি ইউনিয়নের চেয়ারম্যান মো. মহসীন আলী, শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন সমস্যা নিয়ে কথা বলেন কামাল উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা খালেদা বেগম ও হরিমোহন সরকারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক। একই সভায় সার্বজনীন শারদীয় দূর্গোৎসব সুষ্ঠু ও সুন্দরভাবে উদযাপন বিষয়ে সভা, চোরাচালান প্রতিরোধ, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ, মানব পাচার প্রতিরোধ ও নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির সভা হয়।

এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মো. খাইরুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. তৌফিকুল ইসলাম, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাজমা বেগম, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মো. মাসুদ রানা, উপজেলা এলজিইডি প্রকৌশলী মো. ওয়াহেদুজ্জামান, সদর উপজেলা প্রকল্প অফিসার মৌদুদ আলম শাহ, ঝিলিম ইউপি চেয়ারম্যান তসিকুল ইসলাম, বালিয়াডাঙ্গা ইউপি চেয়ারম্যান মো. তরিকুল ইসলাম, গোবরাতলা ইউপি চেয়ারম্যান আসজাদুর রহমান মান্নু, আজাইপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলামসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যানগণ ও বিভিন্ন উপজেলা দপ্তরের প্রধানগণ ও প্রতিনিধিরা। সভায় উপজেলার আইন শৃঙ্খলা বিষয়, উপজেলার ৫৭টি মন্ডপে সার্বজনীন শারদীয় দূর্গোৎসব সুষ্ঠুভাবে সম্পন্ন করা, চোরাচালান প্রতিরোধ, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ, মানব পাচার প্রতিরোধ ও নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ বিষয়ে আলোচনা ও করনীয় বিষয়ে সকলের দৃষ্টি আকর্ষন করা হয়।

সভায় উপজেলার সার্বিক বিষয় বিবেচনায় এনে সকল জনপ্রতিনিধি ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের আন্তরিকতার সাথে কাজ করা এবং কোন ঘটনা ঘটলে তাৎক্ষনিক উপজেলার উর্ধ্বতন কর্মকর্তাকে অবহিত করার মাধ্যমে সমস্যা সামাধানের আহবান জানানো হয়। সার্বজনীন শারদীয় দূর্গা পুজা উপলক্ষে এবং উপজেলার আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে সদর মডেল থানা পুলিশের পক্ষ থেকে নেয়া বিভিন্ন পদক্ষেপের কথা তুলে ধরা হয়।

আগামী ১৫ অক্টোবর থেকে সদর উপজেলার সকল পূজা মন্ডপে প্রয়োজনীয় সংখ্যক আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা কাজ করবে এবং ১৯ অক্টোবর বিষর্জনের তারিখ পর্যন্ত সকল ব্যবস্থা নেয়া হয়েছে। সভায় স্কুল চলাকালীন সময়ে কোন কোচিং যেন না চলতে পারে সে ব্যবস্থা নেয়ার কথা তুলে ধরা হয় এবং স্কুলগামী ছেলে-মেয়েদের অভিভাবক ও স্কুলের শিক্ষক ও অন্যান্য কর্মচারীদের সতর্ক হওয়ার আহবান জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা। এছাড়া স্থানীয় সমাজসেবী ও সাধারণ মানুষকে সদর উপজেলাকে আরও সুন্দর ও একটি আদর্শ উপজেলা হিসেবে গড়ে তোলার জন্য সকলের সহযোগিতা কামনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও চেয়ারম্যান।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!