| |

হালুয়াঘাটে শারদীয় দূর্গোৎসব উপলক্ষ্যে পুলিশের মতবিনিময়

প্রকাশিতঃ 7:37 pm | October 11, 2018

জোটন চন্দ্র ঘোষ, হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাটে শারদীয় দূর্গোৎসব উপলক্ষ্যে আইন শৃঙ্খলা রক্ষা ও নির্বিঘেœ সনাতন ধর্মালম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দূর্গাপূজা উদযাপন নিশ্চিত কল্পে থানা পুলিশের আয়োজনে গতকাল বৃহস্পতিবার দুপুরে কেন্দ্রীয় নাট মন্দিরে উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি প্রশান্ত কুমার সাহা এর সভাপতিত্বে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হালুয়াঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার আলমগীর পিপিএম, বিশেষ অতিথি ছিলেন পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা পরিষদের আহবায়ক মদন মোহন সরকার, পুজা উদযাপন পরিষদের সহ-সভাপতি নরেশ চন্দ্র সরকার, সাধারণ সম্পাদক অধ্যাপক জয়দেব দত্ত,কোষাধক্ষ্য সুভাষ চন্দ্র সাহা,কার্যকরী কমিটির সদস্য কল্যাণ দত্ত,অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম তালুকদার,উপ-পুলিশ পরির্দশক খোকন চন্দ্র সরকার প্রমুখ।

আলোচনা সভায় থানা পুলিশের পক্ষ থেকে উপজেলার ৬০টি মন্দিরের সভাপতি সম্পাদকের হাতে একটি করে পরির্দশন খাতা প্রদান করা হয়। এছাড়াও উপজেলার সনাতন ধর্মালম্বী সম্প্রদায়ের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!