| |

ময়মনসিংহ উত্তর জেলা বিএপির বিক্ষোভ মিছিল

প্রকাশিতঃ 7:31 pm | October 11, 2018

জোটন চন্দ্র ঘোষ : কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ১১ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামী দিনের রাষ্ট্রপ্রধান তারেক রহমানের নামে মিথ্যা প্রহসনমূলক মামলার রায়ের প্রতিবাদে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ তারাকান্দার কাশিগঞ্জ বাজারে অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল ও সমাবেশ উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ময়মনসিংহ উত্তর জেলা শাখার সিনিয়র যুগ্ম-আহবায়ক ও তারাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাহার হোসেন তালুকদার, হালুয়াঘাট উপজেলা বিএনপির অন্যতম যুগ্ম আহ্ববায়ক ও দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি (ময়মনসিংহ-১) হালুয়াঘাট-ধোবাউড়া আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী তরুণ রাজনৈতিক ব্যাক্তিত্ব আলহাজ্ব মোঃ সালমান ওমর রুবেল, তারাকান্দা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জেলা বিএনপির সদস্য আব্দুস সালাম, উত্তর জেলা ছাত্র দলের সহ-সভাপতি নাদিম সারোয়ার টিটু,জাকারিয়া, ছাত্র নেতা রকি,শাহীন প্রমূখ।

বক্তারা অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামী দিনের রাষ্ট্রপ্রধান তারেক রহমানের নামে প্রহসনের রায় প্রত্যাহারের জোর দাবি জানান।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!