| |

চিতলমারীতে ফিট ফিগার জিমের শুভ উদ্বোধন

প্রকাশিতঃ 5:04 pm | October 11, 2018

বিভাষ দাস, চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের চিতলমারীতে বৃহস্পতিবার বিকাল ২টায় যুব সমাজকে মাদকমুক্ত রাখতে এবং স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে উদ্বোধন করা হয়েছে ‘ফিট ফিগার জিম’। পরিচালনা কর্তৃপক্ষের আয়োজিত অনুষ্ঠানে ফিতা কেটে জিম উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্জ মোঃ মুজিবর রহমান শামীম। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টুঙ্গিপাড়া পৌরসভার চেয়ারম্যান এবং টুঙ্গিপাড়া আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ আহম্মদ হোসেন মির্জা।

উব্দোধন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, টুঙ্গিপাড়া পৌরসভার প্যানেল চেয়ারম্যান মোঃ উজ্জ্বল মোল্লা, চিতলমারী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শামীম আনোয়ার বাবু, শিবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওয়ালিউজ্জামান জুয়েল খলিফা, চিতলমারী সদর ইউপি সদস্য ইব্রাহীম মুন্সি, ১৫ সদস্য বিশিষ্ট জিম পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ প্রমূখ, জিমের অভিজ্ঞ প্রশিক্ষ সঞ্জীব দাস প্রমূখ ।

চিতলমারী- শেরেবাংলা ডিগ্রী কলেজ সড়কে অবস্থিত ফিট ফিগার জিমের এ উব্দোধনী অনুষ্ঠানে আরো প্রায় দেড় শতাধিক মানুষ উপস্থিত ছিলেন। জিমের উত্তরোত্তর সাফল্য কামনা করে প্রধান অতিথি কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করে বলেন, ‘এখানে যেন কোন অংশগ্রহণকারী মাদকের সাথে জড়িত না হয়, সেদিকে সব সময় সতর্ক থাকতে হবে।’ স্বাস্থ্য সচেতনতা বাড়াতে জিমের পক্ষ থেকে প্রচার প্রাচরনা চালাবারও আহ্বান জানান তিনি।

জিমের উপকরণ ব্যবহার করতে অনুষ্ঠানের সম্মানিত উব্দোধক আলহাজ্জ মুজিবর রহমান শামীম বলেন,‘এই জিমের মাধ্যমে চিতলমীর যুব সমাজের সুস্বাস্থ্য গঠনের পথ সুগম হয়েছে। যুব সমাজের সবাই এদিকে মনোযোগি হলে চিতলমারী সহজেই মাদকমুক্ত হবে বলে বিশ্বাস।’

পরিচালনা পরিষদের অন্যতম সদস্য আল মামুন ছোট বলেন, ‘এলাকার প্রায় ৯০ শতাংশ কিশোর যুবক বর্তমানে মাদকাশক্ত। তাদের এই আসক্তি থেকে সুস্থ্য জীবনে ফিরিয়ে এনে স্বাস্থ্য সচেতন করে তোলার লক্ষ্যেই আমাদের এই ফিট ফিগার জিম প্রতিষ্ঠার মুল উদ্দেশ্য।’

অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের দেশীয় সকল প্রকার মৌসুমী ফল ও মিষ্টি দিয়ে আপ্যায়নের ব্যবস্থা করা হয়। তার মধ্যে কাঠ বাদাম এবং হরিতকি অন্যতম।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!