| |

জীবন মাহমুদের কথায় ও জনি হামিদের কণ্ঠে মিউজিক ভিডিও ‘আমি কিতা করতাম’

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 4:48 pm | October 11, 2018

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের আঞ্চলিক ভাষায় রচিত গৌরীপুরের জনপ্রিয় গীতিকার ও সংগীত শিল্পী জনি হামিদের কণ্ঠে এবং ভিডিও পরিচালনায় একক মিউজিক ভিডিও ‘আমি কিতা করতাম’ প্রকাশ হয়েছে। বুধবার (১০ অক্টোবর) জেএম টিউনস্ এর ব্যানারে ইউটিউবে প্রকাশ হয় এ মিউজিক ভিডিওটি। ‘আরে ও পাগলী পাগলীরে, আমি কিতা করতাম, মন চাইলো তোরে ভালোবাসতে, তাইতো ভালো বাসলাম।

’ এমন রোমান্টিক প্রেমের কথার গানটি লিখেছেন জনপ্রিয় গীতিকার জীবন মাহমুদ। এর আগে তাঁর লেখা ও জনি হামিদের কন্ঠে প্রকাশিত ‘ইচ্ছের পাহাড়’ ডুয়েট মিউজিক ভিডিওটি জনপ্রিয়তা পেয়েছিল। ‘আমি কিতা করতাম’ মিউজিক ভিডিও গানটির সুর করেছেন দৌলত হাসান ও সংগীতে ছিলেন জেড এইচ বাবু। গৌরীপুর সরকারি কলেজে মনোমুগ্ধকর লোকেশনে গানটি চিত্রায়ন করা হয়েছে। এতে মডেল হয়েছেন জয় ও আদিবা। ভিডিও ধারন করেন আরিয়ান সেলিম।

জনি হামিদ জানান, তার আরো বেশ কয়েকটি মিউজিক ভিডিও প্রকাশের অপেক্ষায় রয়েছে। তার প্রতিটি মিউজিক ভিডিওতে গৌরীপুরের বিভিন্ন মনোমুগ্ধকর লোকেশন তুলে ধরা হয়েছে। তিনি আশাবাদী নতুন মিউজিক ভিডিওটি গানপ্রিয় দর্শক-শ্রোতাদের মন জয় করবে।

গীতিকার জীবন মাহমুদ জানান, ময়মনসিংহের আঞ্চলিক ভাষায় রচিত গানটি শারদীয় দুর্গোৎসবের আগেই রিলিজ হয়েছে। আশা নয় বিশ্বাস, এ নতুন গানটির জনপ্রিয়তা তার লেখা অন্যান্য জনপ্রিয় গানগুলোকেও ছাড়িয়ে যেতে পারে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!