| |

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে কলেজ শিক্ষকের বিষপানে আত্মহত্যা

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 4:30 pm | October 11, 2018

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোলে এক কলেজ শিক্ষক বিষপান করে আত্মহত্যা করেছে। ঐ শিক্ষকের নাম মিজানুর রহমান। তিনি নাচোল উপজেলার মির্জাপুর কলেজের ইংরেজী বিভাগের শিক্ষক।
থানা সূত্রে জানা গেছে, বুধবার দুপুর ১টা ৫০ মিনিটে তার নাচোল সরকারী কলেজ এর পেছনে নিজ বাড়ীতে আত্মহত্যার উদ্যোশে বিষ পান করে । ওই সময় তার স্ত্রী বাড়ীতে ছিলনা। সন্তানকে নিয়ে বাপের বাড়িতে বেড়াতে যায়। কলেজ শিক্ষকের মা তার আত্মচিৎকারে বুঝতে পেরে আশেপাশের লোকজনকে জানাই। এলাকাবাসী তাকে তাৎক্ষনিক নাচোল হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করে। পুলিশ খবর পেয়ে তাকে ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠাই।
এ ব্যাপারে নাচোল থানার অফিসার ইনচার্জ(ওসি) চৌধুরী জোবায়ের আহম্মেদ জানান নাচোল থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। কি কারনে তিনি মারা গেছে তাৎক্ষনিক তা জানা সম্ভব হয়নি।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!