| |

শিল্পী মিতা হক ও সাংবাদিক জালাল উদ্দিনকে প্রধানমন্ত্রীর অনুদান

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 10:01 pm | October 10, 2018

নিজস্ব প্রতিবেদকঃ অসুস্থ বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী মিতা হক ও আলোকচিত্র সাংবাদিক জালাল উদ্দিন হায়দারের চিকিৎসার জন্য অনুদান হিসেবে ৫০ লাখ টাকা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে মিতা হক ও জালাল উদ্দিন হায়দারের কাছে যথাক্রমকে ৩০ ও ২০ লাখ টাকার আর্থিক সহায়তার চেক হস্তান্তর করেন তিনি। এ সময় শেখ হাসিনা আরও ছয়জনকে তাদের ভরণ-পোষণ ও চিকিৎসার জন্য মোট ৮৫ লাখ টাকা এবং একটি প্রতিষ্ঠানকে ১০ লাখ টাকার আর্থিক সহায়তার চেক প্রদান করেন।

গত ১৯ জুলাই শিল্পী মিতা হককে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়। তার মেয়ে ফারহিন খান জয়িতা জানান, মিতা হকের অবস্থা এখন কিছুটা ভালো। তাকে আইসিইউ থেকে কেবিনে নেয়া হয়েছে। দীর্ঘ দিন ধরেই কিডনির সমস্যায় ভুগছেন এই শিল্পী।

চিকিৎসকরা জানান, তিনি নিউমোনিয়া ও ডেঙ্গু জ্বরেও আক্রান্ত হন। এরপর থেকেই তার চিকিৎসা চলছে।

দেশবরেণ্য সংগীতশিল্পী মিতা হক অভিনেতা খালেদ খানের স্ত্রী। তার চাচা দেশের সাংস্কৃতিক আন্দোলনের অগ্রপথিক ও রবীন্দ্র গবেষক ওয়াহিদুল হক। তার মেয়ে জয়িতাও রবীন্দ্রসংগীত শিল্পী। এ ছাড়া মিতা হক বিভিন্ন সময়ে জাতীয় রবীন্দ্র সম্মিলন, ছায়ানটসহ বেশ কিছু সংগঠনের নেতৃত্ব দিয়ে আসছেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!