| | মঙ্গলবার, ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪১ হিজরী |

সাতক্ষীরার তালা উপজেলায় দিনে দুপুরে ছিনতাই

প্রকাশিতঃ ৯:৪৮ অপরাহ্ণ | অক্টোবর ১০, ২০১৮

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা তালায় নগদ টাকা ছিনতাইয়ের সময় দুই ছিনতাইকারিকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো খুলনা জেলার খালিশপুর থানার আব্দুল হালিম শেখের ছেলে আব্দুল মালেক শেখ (৫৫) এবং রুপসা থানার দেয়াড়া গ্রামের তাছেন উদ্দীনের ছেলে সবুজ শেখ (৫৭)। এ সময় ৯৫ হাজার টাকা নিয়ে আরেক ছিনতাইকারী সিদ্দিক (৩২) পালিয়ে যায়।

সে রুপসা উপজেলার ফুলতলা গ্রামের গোলাম তরফদারের ছেলে।  মঙ্গলবার (৯ অক্টোবর) দুপুরে তালা কৃষি ব্যাংকের সামনে এ ঘটনা ঘটে।

থানা সূত্রে জানাযায়, মঙ্গলবার বিকেলে তালা কৃষি ব্যাংক থেকে উপজেলা মাদরা গ্রামে মৃত চন্দ্রকা মন্ডলের ছেলে বিশ্বনাথ মন্ডল (৭০) তার নিজ নামীয় একাউন্ট থেকে ৯৫ হাজার টাকা উত্তোলন করে শপিং ব্যাকের ভিতরে রাখে।

এসময় ব্যাংক থেকে নিচে নেমে বাইসাইকেলে টাকা রাখার ব্যাকটি ঝুঁলিয়ে রাখিয়ে সাইকেলের তালা খোলার সময় ছিনতাইকারীরা টাকার ব্যাকটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার সময় আশেপাশের লোকজন ধাওয়া করে দুই ছিনতাই কারিকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে। এ সময় টাকা নিয়ে অপর ছিনতাইকারী পালিয়ে যায়।

তালা থানার অফিসার ইনচার্জ মোঃ মেহেদী রাসেল আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় তালা থানায় একটি অভিযোগ পাওয়া গেছে। ছিনতাইকারীকে আটক ও টাকা উদ্ধারের চেষ্টা চলছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares