| | বৃহস্পতিবার, ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২১শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

সুসময়ে-দুঃসময়ে ভারত বাংলাদেশের পাশে থাকবে : শ্রিংলা

প্রকাশিতঃ ৮:২২ অপরাহ্ণ | অক্টোবর ০৮, ২০১৮

স্টাফ রিপোর্টার : সুসময়ে-দুঃসময়ে ভারত বাংলাদেশের পাশে থাকবে। অসাম্প্রদায়িক চিন্তা-চেতনা বিকাশে ভারত সব সময় এগিয়ে থাকে। বাংলাদের সনাতন ধর্মালম্বীরা ভালো থাকলে আমাদেরও ভালো লাগে। ১৯৭১ সালে বাংলাদেশের মুক্তিযোদ্ধারা এবং ভারতীয় সেনারা এক সাথে যুদ্ধ করেছিলো এবং বাংলাদেশের স্বাধীনতার জন্যে রক্ত দিয়েছিলো। এটা গর্বের বিষয়। আগামী নির্বাচন বাংলাদেশের আভ্যন্তরীন বিষয়।এ নিয়ে ভারতে কোন মাথা ব্যথা নেই।

বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনার শ্রী হর্ষ বর্ধণ শ্রিংলা গত রবিবার (৭ অক্টোবর) রাত সাড়ে ৮টায় লোহাগড়ার ইতনা ইউপির দৌলতপুর গ্রামে শ্রী শ্রী দশ অবতার ও মঁনসা মন্দির উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তবে উপস্থিত সুধী জনদের উদ্দেশ্যে তিনি এ কথা বলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে শ্রী শ্রী দশ অবতার ও মঁনসা দেবীর মন্দির কমিটির সভাপতি অসিত কুমার সাহার সভাপতিত্বে ও অধ্যাপক মলয় নন্দীর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সর্ব ভারতীয় বিজেপির সদস্য ও বিধায়ক অরুন হালদার, জাতীয় সংসদের সংরক্ষিতর আসনের নারী সদস্য রোকসানা ইয়াসমিন ছুটি, নড়াইল জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, পুলিশ সুপার মোঃ জসিম উদ্দিন পিপিএম, ইসকন খুলনার প্রধান উপদেষ্টা নর্থ ওয়েষ্ট বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড: তপ চৈতন্য গোস্মামী , নড়াইল টাউন কালিবাড়ী মন্দিরের সভাপতি বিজন কুমার সাহা, লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার মুুকুল মৈত্র ও সৌমেন কুমার সাহা প্রমুখ।

এর আগে প্রধান অতিথি রাত ৮ টার দিকে মন্দিরে পৌছানোর পর মহিলারা শঙ্খ বাজিয়ে উলু ধ্বনি দিয়ে ফুলেল শুভেচ্ছায় তাকে বরণ করে নেন। পরে তিনি ধর্মীয় আলোচনায় সভায় অংশগ্রহণ করেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares