| |

হালুয়াঘাটে ফুলেল শুভেচ্ছায় সিক্ত সাংসদ জুয়েল আরেং

প্রকাশিতঃ 7:23 pm | October 08, 2018

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট : জাতিসংঘের ৭৩তম সাধারণ অধিবেশনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সফর সঙ্গী হওয়ায় হালুয়াঘাট উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে গত কাল অপরাহ্নে পৌর শহরের জয়িতা মহিলা মার্কেট চত্বরে বিশাল সংর্বধনা প্রদান করা হয়।

হালুয়াঘাটে আগমন উপলক্ষ্যে ১৯ কিমি রাস্তায় বাহারি রং এর তোরণ নির্মান করা হয়। পাশাপাশি প্রায় ২ হাজার মোটর সাইকেল শোভাযাত্রায় স্থানীয় নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন সাংসদ জুয়েল আরেং।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কবীরুল ইসলাম বেগ এর সভাপতিত্বে সংর্বধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রশিদ, যুগ্ম সম্পাদক মোর্শেদ আনোয়ার খোকন,পৌরমেয়র খায়রুল আলম ভূঞা, ধোবাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মজনু মির্ধা, হালুয়াঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ারুল হক মিয়া, ময়মনসিংহ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম, ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ বিল্পব,ওয়ারিছ উদ্দিন সুমন,সাইফুল ইসলাম,দেলোয়ার হোসেন, জাহাঙ্গীর হোসেন,অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম তালুকদার প্রমুখ।

এছাড়াও যুবলীগের আহবায়ক মোঃ নাজিম উদ্দিন,স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক নোমান মন্ডল,শ্রমিক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দসহ হালুয়াঘাট ও ধোবাউড়া উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!