| | মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৩ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

বিএনপির সাবেক এমপি নুরুল কবীর শাহীন গ্রেফতার

প্রকাশিতঃ ১১:১৪ পূর্বাহ্ণ | অক্টোবর ০৮, ২০১৮

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিএনপির সাবেক সংসদ সদস্য শাহ নুরুল কবীর শাহীন গ্রেফতার হয়েছেন। রোববার মধ্যরাতে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ) সংসদীয় আসনে ২০০১ সালে বিএনপি থেকে সংসদ সদস্য নির্বাচিত হন শাহ নুরুল কবীর শাহীন। বর্তমানে উপজেলা বিএনপির একাংশের সভাপতি হিসেবে এলাকায় দলীয় কার্যক্রম চালিয়ে যাচ্ছিলেন তিনি। চলতি বছরের ৮ ফেব্রুয়ারি বিশেষ ক্ষমতা আইনে পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করে। ওই মামলায় সাবেক সাংসদ শাহীনকে আসামি করা হয়। এ মামলায় তিনি পলাতক ছিলেন।

ঈশ্বরগঞ্জ থানা পুলিশ সূত্র জানায়, রোববার রাতে পুলিশ খবর পায়, শাহ নুরুল কবীর শাহীন উপজেলার কাঁকনহাটি গ্রামের নিজ বাড়িতে অবস্থান করছেন। পরে ঈশ্বরগঞ্জ থানার ওসি আহম্মেদ কবীর হোসেনের নেতৃত্বে একদল পুলিশ গিয়ে তাকে গ্রেফতার করে। নিরাপত্তার কথা বিবেচনা করে রাতে তাকে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানায় নিয়ে রাখা হয়।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আহম্মেদ কবীর হোসেন বলেন, একটি মামলায় পলাতক আসামি ছিলেন সাবেক এই সাংসদ। তাকে গ্রেফতারর করা হয়েছে। দুপুরে আদালতে তোলা হবে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares