| | শনিবার, ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

ঝিনাইদহে ১৯’শ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাব-৬

প্রকাশিতঃ ৮:৩১ অপরাহ্ণ | অক্টোবর ০৭, ২০১৮

সুমন মালাকার, কোটচাঁদপুর : ঝিনাইদহে র‌্যাব-৬ অভিযান চালিয়ে ১৯শ বোতল ফেনসিডিলসহ ১ মাদক ব্যবসায়ী কে আটক করেছে। এসময় মালবাহী একটি ট্রাক জব্দ করে র‌্যাব। শনিবার দিবাগত ভোররাতে ঝিনাইদহ-মাগুরা সড়কের ভোমরাডাঙ্গা নামক স্থান থেকে এসব উদ্ধার করে।

আটক মাদক ব্যবসায়ীর নাম সিরাজুল ইসলাম, সে যশোরের ঝিকরগাছা থানার বায়সা চাঁদপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে।
এব্যাপারে রোববার দুপুরে র‌্যাব-৬ তাদের কার্যালয়ে এক প্রেসব্রিফিং করে। র‌্যাব-৬ কোম্পানী কমান্ডার মেজর মেহেদী হাসান জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তাদের একটি টিম সদর উপজেলার ভোমরাডাঙ্গা এলাকায় সড়কের পাশে একটি ব্রিক ফিল্ডের নিকট অবস্থান নেয়। সেখানে যশোর থেকে ১টি মালবাহী ট্রাক ঝিনাইদহের উদ্দেশ্যে আসে। চেকপোষ্ট বসিয়ে ট্রাকটিকে (রেজিং নং- চুয়াডাঙ্গা-ট-১১-০০৪৭) চ্যালেঞ্জ করে ট্রাকের পেছনে ত্রিপল দিয়ে ঢাকা রোলার আকৃতির লোহার তৈরী ভারী মালামালের মাঝে কৌশলে লুকানো এই বিপুল পরিমান ফেনসিডিল পাওয়া যায় ।

এই ফেনসিডিল চৌগাছা সীমান্ত এলাকা থেকে ঢাকার উদ্দেশ্যে নেয়া হচ্ছিল বলে র‌্যাবের জিজ্ঞাসাবাদে আটক মাদক ব্যবসায়ী জানিয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares