| | সোমবার, ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪১ হিজরী |

খুলনায় দূর্গা পুজার প্রতিমা ভাংচুর, মেয়রের পরিদর্শন

প্রকাশিতঃ ২:৪৯ অপরাহ্ণ | অক্টোবর ০৬, ২০১৮

খুলনা অফিস : খুলনার খালিশপুর ক্রিসেন্ট জুট মিলের মন্দিরের দূর্গা প্রতিমা ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (৫ অক্টোবর) রাতের যে কোনো সময় ক্রিসেন্ট মিলের মধ্যের মন্দিরে দুর্বৃত্তরা হামলা চালিয়ে প্রতিমা ভাংচুর করে।

খবর পেয়ে শনিবার (০৬ অক্টোবর) সকালে খুলনা সিটি মেয়র মেয়র তালুকদার আব্দুল খালেক, আ.লীগের কেন্দ্রীয় নেতা এসএম কামাল হোসেন , ক্রিসেন্ট মিল সিবিএ’র সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, বর্তমান ও সাবেক কাউন্সিল সহ আওয়ামী লীগের নেতা, থানা পুলিশ এবং পূজা উদযাপন ও হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের নেতারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয়রা জানান, শুক্রবার রাতে হিন্দুধর্মাবলম্বীরা মন্দিরে পূজা করে বাড়িতে চলে যান। গভীর রাতের যে কোনো সময় দুর্বৃত্তরা মন্দিরে প্রবেশ করে দুর্গা প্রতিমার হাত, গণেশের সুরসহ কয়েকটি প্রতিমা ভাংচুর করে।আসন্ন দুর্গাপুজা উপলক্ষে এ সব প্রতিমা তৈরির কাজ চলছিলো বলে জানান তারা। শনিবার সকালে মন্দিরের ঢুকে তারা এই অভস্থা দেখতে পান,এবং তৎক্ষনিক পুলিশে খবর দেন।

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরদার মোশারফ হোসেন বলেন, রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা হামলা চালিয়ে কয়েকটি প্রতিমা ভাংচুর করেছে। দোষীদের খুঁজে বের করার চেষ্টা চলছে। আ.লীগের কেন্দ্রীয় নেতা এসএম কামাল হোসেন বলেন, সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার জন্য কোনো অপশক্তি ঘটানাটি ঘটিয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares