| | বৃহস্পতিবার, ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

সাতক্ষীরায় যাত্রীবাহী মিনি বাস উল্টে কমপক্ষে ২৫ যাত্রী আহত

প্রকাশিতঃ ১:৫৮ অপরাহ্ণ | অক্টোবর ০৬, ২০১৮

সাতক্ষীরা প্রতিনিধি : আশাশুনি টু সাতক্ষীরা সড়কে যাত্রীবাহী মিনিবাস উল্টে কমপক্ষে পঁচিশ যাত্রী আহত হয়েছে আহতদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

সাতক্ষীরা জ 05-00 3 নং মিনিবাস আশাশুনি থেকে যাত্রী নিয়ে সাতক্ষীরা যাচ্ছিল। সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বাসটি আশাশুনি সাতক্ষীরা সীমান্তবর্তী ঘলগলিয়া নামকস্থানে পৌঁছলে, রাস্তা খারাপ হওয়ার কারনে চালক ডান সাইড দিয়ে চালাচ্ছিলেন। দ্রুতগতির বাস টার্ন নিতে গিয়ে খানাখন্দকের কারণে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে বাসটি ডান সাইডে রাস্তার বাইরে ধান ক্ষেতে গিয়ে পড়ে। এতে আগরদাঁড়ি গ্রামের মৃত ভান্ডার আবুসাঈদ,গুনাকরকাটি গ্রামের মৃত আজিজুল সহ কমপক্ষে বিশ থেকে পঁচিশ জন যাত্রী আহত হয়েছে বলে জানা গেছে।

এখানে উল্লেখ্য কালিগঞ্জ সাতক্ষীরা রাস্তা টির খুবই খারাপ অবস্থা, নিম্ন মানের পিস ব্যবহার করার কারনে রাস্তাটির মান ভালো না ,তাছাড়া বিভিন্ন স্থানে ছোটখাটো খানাখন্দ রয়েছে । স্থানীয় ফায়ার সার্ভিস অফিসে দুর্ঘটনার বিষয়টি জানানো হলে ফায়ার সার্ভিস এর একটি দল উদ্ধার করার জন্য এগিয়ে আসে এবং স্থানীয় লোকেরা লোকদের সহায়তায় আহত লোকদের উদ্ধার করে বলে ঘটনাস্থলে গিয়ে জানা যায়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares