| | শনিবার, ৩০শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই মুহাররম, ১৪৪১ হিজরী |

বরিশালে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা উদ্বোধন

প্রকাশিতঃ ১১:৪৫ অপরাহ্ণ | অক্টোবর ০৪, ২০১৮

স্টাফ রিপোর্টার :  বর্নাঢ্য শোভাযাত্রা ও উদ্বোধনী অনুষ্ঠানের মধ্যদিয়ে বরিশালে তিনদিন ব্যাপী ৪ র্থ জাতীয় উন্নয়ন মেলা বৃহষ্পতিবার সকালে সারাদেশের সাথে একযোগে বরিশালেও ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নগরীর শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ষ্টেডিয়ামে জেলা প্রশাসনের উদ্যোগে উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন শিল্প মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মোঃ আব্দুল হালিম।

বিশেষ অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস, মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোশারফ হোসেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, পুলিশ সুপার সাইফুল ইসলাম, সিভিল সার্জন ডাঃ মনোয়ার হোসেন প্রমুখ। মেলার উদ্বোধন উপলক্ষে নগরীর সদর রোড জিলা স্কুল মোড় থেকে স্টেডিয়াম পর্যন্ত বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

তিন দিনব্যাপী উন্নয়ন মেলায় জেলার বিভিন্ন সরকারী দপ্তর এবং বেসরকারী প্রতিষ্ঠানসমূহ মিলিয়ে দুইশত স্টলে তাদের উন্নয়নমূলক কার্যক্রম উপস্থাপন করেছেন। পাশাপাশি এসব স্টলে স্ব-স্ব দপ্তরের কর্মকান্ড, নাগরিক সেবা, লক্ষ্য পরিকল্পনা ইত্যাদি সম্পর্কে বিস্তারিত তথ্য সেবা গ্রহিতাদের প্রদান করা হচ্ছে। সকল দর্শনার্থীর জন্য উন্মুক্ত এ মেলা প্রতিদিন বিকাল তিনটা থেকে রাত নয়টা পর্যন্ত চলবে। পাশাপাশি প্রতিদিন মেলা প্রাঙ্গনে সেমিনার, বিষয় ভিত্তিক রচনা প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, দেশীয় খেলাধুলার আয়োজন করা হয়েছে। একইদিন জেলার দশটি উপজেলায় উন্নয়ন মেলার উদ্বোধণ করা হয়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares