| |

বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে নাটোরে তিন দিনব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন

প্রকাশিতঃ 11:28 pm | October 04, 2018

নাহিদ হোসেন নাটোর : “উন্নয়নের অভিযাত্রায়, অদম্য বাংলাদেশ” এই প্রতিপাদ্য নিয়ে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে নাটোরে তিন দিনব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে শহরের মাদ্রাসা মোড় থেকে স্থানীয় সংসদ সদস্য শফিকুল আসলাম শিমুলের নেতৃত্বে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে কানাইখালী স্টেডিয়াম মাঠে আয়োজিত মেলাস্থলে এসে শেষ হয়। পরে ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে মেলার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় মেলার উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সচিব সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী, জেলা প্রশাসক শাহিনা খাতুন, পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার, সিভিল সার্জন আজিজুল ইসলাম, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি সহ সরকারী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশের অর্থনৈতিক ও সামাজিক অর্জনসমূহ প্রচারের লক্ষ্যে জেলা প্রশাসন জেলা প্রশাসন আয়োজিত তিন দিনব্যাপী এই মেলায় থাকছে প্রামান্য চিত্র প্রদর্শনী, চিত্রাঙ্কন, পোষ্টার অঙ্কন, রচনা প্রতিযোগিতা,উন্নয়ন র্কাক্রম নিয়ে প্রতিযোগিতা, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। মেলায় সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের মোট ১৩৫ টি স্টল রয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares