| |

কোটচাঁদপুরে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় উন্নয়ন মেলা উদ্বোধন

প্রকাশিতঃ 11:21 pm | October 04, 2018

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি উদ্যোগ ও টেকসই উন্নয়ন লক্ষে (এসডিজি) ঝিনাইদহের কোটচাঁদপুরে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদ্বোধন হলো ৩দিনব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা। মেলা উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় উপজেলা পরিষদ চত্তর থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে শেষ হয়।

পরে উপজেলা পরিষদ চত্ত্বরে উপজেলা নির্বাহী অফিসার নাজনীন সুলতানার সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য নবী নেওয়াজ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সভাপতি শরিফুন্নেছা মিকি , পৌর মেয়র জাহিদুল ইসলাম জাহিদ, কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) জয়নাল আবেদীন সরকার, পৌর আ.লীগের আহ্বায়ক ফারজেল হোসেন মন্ডল, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম, সাফদারপুর ইউপি চেয়ারম্যান নওশের আলী নাসির, কুশনা ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান সহ উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা অংশ নেয়। মেলায় সরকারের বিভিন্ন দপ্তর ও বেসরকারী সংগঠনের প্রায় ৫০ টি স্টল অংশ গ্রহন করেছেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares