| | বুধবার, ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই মুহাররম, ১৪৪১ হিজরী |

পটিয়ায় ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা শুরু

প্রকাশিতঃ ১১:০৯ অপরাহ্ণ | অক্টোবর ০৪, ২০১৮

পটিয় (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী ॥ চট্টগ্রামের পটিয়া উপজেলায় বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা ২০১৮ ইং ৪ঠা অক্টোবর সকাল ৮টা থেকে ৬ অক্টোবর ৩ দিন ব্যাপী শুভ উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে পটিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে এক আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেলুল কাদের, বক্তব্য রাখেন পটিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাফ্ফর আহমদ চৌধুরী টিপু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পীরজাদা ছৈয়দ এয়ার মোহাম্মদ পেয়ারু, সহকারী কমিশনার (ভূমি) পটিয়া মিল্টন রায়,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মহিউদ্দিন চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজ বেগম জলি, যুব উন্নয়ন কর্মকর্তা আবদুল মতিন চৌধুরী সহ বিভিন্ন বিভিন্ন সরকারী-বেসরকারী, সামাজিক ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে উপজেলা নির্বাহী অফিসার জাতীয় উন্নয়ন মেলার শতাধিক স্টল পরিদর্শন করেন।

এ সময় পটিয়ার সর্বস্তরের উৎসুক জনতা উন্নয়ন মেলার কার্যক্রম এবং সরকারের বিভিন্ন উন্নয়নের পদক্ষেপ চিত্র গুলো পরিদর্শন করেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares