| | শুক্রবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ৯ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

খুলনায় বোমাসহ বিএনপি-জামায়াতের ৬ নেতাকর্মী আটক

প্রকাশিতঃ ৪:৩৯ অপরাহ্ণ | অক্টোবর ০৩, ২০১৮

আতিয়ার রহমান ,খুলনা অফিস : খুলনায় হাতে তৈরি বোমা, হাতুড়ি ও লোহার রডসহ বিএনপি-জামায়াতের ৬ নেতাকর্মীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (০২ অক্টোবর) দিবাগত রাত ৩টার দিকে দিঘলিয়া উপজেলা নির্বাচন অফিসের সামনে থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, এরশাদ আলী খান (৩৩), নোয়াব আলী (৩৫), আসাদ শেখ (৩২), হাসিবুর রহমান (২২), রফিকুল ইসলাম (৪৫) ও আলমগীর হোসেন (৩৫)। এদের মধ্যে আলমগীর হোসেন জামায়াত ও বাকি পাঁচজন বিএনপির স্থানীয় নেতাকর্মী।

দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মানস রঞ্জন দাস বলেন, ৩টার দিকে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা নাশকতা সৃষ্টির জন্য দিঘলিয়া উপজেলা নির্বাচন অফিসের সামনে জড়ো হয়। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সেখানে উপস্থিত হলে তারা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকে। এক পর্যায়ে পুলিশ ৫ রাউন্ড শটগানের গুলি ছুড়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে ৪টি হাত বোমা, ২টি রামদা ও হাতুড়িসহ উক্ত ৬জনকেআটক করে। বাকিরা পালিয়ে যায়।

এ ঘটনায় বিশেষ ক্ষমতা আইন ও বিস্ফোরকদ্রব্য আইনে ৬৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও অনেক ব্যক্তির নামে দিঘলিয়া থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares