| | বৃহস্পতিবার, ৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী |

মানুষ লাঙ্গলে ভোট দেয়ার অপেক্ষায় : এরশাদ

প্রকাশিতঃ ৮:৩০ অপরাহ্ণ | অক্টোবর ০২, ২০১৮

স্টাফ রিপোর্টার : সকল ষড়যন্ত্র মেকাবিলা করে বিজয়ের লক্ষ্যে এগিয়ে যেতে নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

মঙ্গলবার জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে বাংলাদেশ খেলাফত মজলিসের সিনিয়র নেতাদের সাথে এক সভায় তিনি এ কথা বলেন।

এরশাদ বলেন, জাতীয় নির্বাচনে দেশের মানুষ জাতীয় পার্টিকেই ক্ষমতায় দেখতে চায়। দেশের মানুষ লাঙ্গল প্রতীকে ভোট দিতে অপেক্ষা করে আছে। আর এ কারণে জাতীয় পার্টি এবং সম্মিলিত জাতীয় জোটের নেতা-কর্মীদের দক্ষতা এবং আন্তরিকতার সাথে কাজ করতে হবে।

সভায় জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সুনীল শুভ রায়, মেজর (অব.) খালেদ আখতার, শফিকুল ইসলাম সেন্টু উপস্থিত ছিলেন।

বাংলাদেশ খেলাফত মজলিসের সিনিয়র নায়েবে আমির মাওলানা ইসমাইল নুরপুরীর নেতৃত্বে সভায় মজলিসের নায়েবে আমির জুবায়ের আহমেদ আনসারী, মাওলানা রেজাউল করিম জালালী, যুগ্ম-মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমেদ, মাওলানা আতাউল্লাহ আমিন, সাংগঠনিক সম্পাদক মুফতি শারাফত হুসাইন, বায়তুলমাল সম্পাদক আজিজুর রহমান হেলাল, ঢাকা মহানগর সভাপতি মাওলানা এনামুল হক মুসা উপস্থিত ছিলেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares