| | বুধবার, ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী |

নির্বাচনের জন্য এর চেয়ে ভালো পরিবেশ অার হয় না : কাদের

প্রকাশিতঃ ৮:২৯ অপরাহ্ণ | অক্টোবর ০২, ২০১৮

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশে এখন সবচেয়ে ভালো এবং শান্তিপূর্ণ পবিবেশ বিরাজ করছে। নির্বাচনের জন্য এর চেয়ে ভালো পরিবেশ অার হয় না।

মঙ্গলবার বিকেলে রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বরের চত্বরে নির্বাচনী গণসংযোগের আগে দেয়া এক বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, কোটা অান্দোলন ও কোমলমতিদের অান্দোলনের মতো অাবারও একটি অান্দোলন গড়ে তুলে ঘোলা পানিতে মাছ শিকার করার পাঁয়তারা করছে বিএনপি। এদের সম্পর্কে সতর্ক থাকতে হবে।

তিনি বলেন, বিএনপিকে বারবার অাহ্বান জানানো হচ্ছে নির্বাচনে অংশগ্রহণের জন্য। সুস্থ একটি প্রতিযোগিতার মাধ্যমে অামরা নির্বাচন করতে চাই। কিন্তু তারা বলছে, অান্দোলনের কথা। অান্দোলনের নামে ২০১৪ সালের মতো যদি বোমা, অাগুন, সন্ত্রাস ও সহিংসতার অাগুন ছড়ানো হয় তাহলে তাদেরও (বিএনপি) উচিত জবাব দেবে দেশের জনগণ।

রাজধানীর কলাবাগানে জনসংযোগে আওয়ামী লীগের নেতাকর্মীরা

বিএনপি নানা রকম হুমকি-ধমকি দিয়ে নিজেদের ব্যর্থতাকে ঢাকতে চাইছে উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমরা পরিষ্কার বলে দিয়েছি, আমরা বিএনপি বা অন্যান্য দলের সঙ্গে সংঘাতে যাবো না। আমরা কাউন্টার মিটিং করবো না। আমরা পাল্টাপাল্টি সমাবেশ করবো না। বাংলাদেশের রাস্তার মালিক জনগণ। এই রাস্তা কেউ দখল করতে পারবে না, না সরকারি দল, না বিরোধী দল।

কাদের বলেন, বিএনপির চরিত্র বদলায়নি। তারা সরকারে থাকার সময় একের পর এক অামাদের বিরুদ্ধে মামলা দিয়েছিল। অাওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দিয়েছে। শেখ সেলিমের বিরুদ্ধে ময়মনসিংহ সিনেমা হলে বোমা হামলার মামলা দিয়েছে। অামাদের বিরুদ্ধে প্লেট চুরির মামলা দিয়েছে। ডজন ডজন মামলা ঘাড়ে নিয়ে নির্বাচন করে অামরা পাস করে এসেছি।

ঢাকা ১০ অাসনেন সংসদ সদস্য শেখ ফজলে নূর তাপসে সভাপতিত্বে এ অায়োজনে অারও বক্তব্য দেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল অালম হানিফ। দলের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, মহানগর অাওয়ামী লীগ নেতা মোর্শেদ কামাল, অাকতারুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

সমাবেশ শেষে তারা লিফলেট নিয়ে কলাবাগানের কয়েকটি এলাকায় বিতরণ করেন এবং মানুষের কাছে নৌকায় ভোট প্রার্থনা করেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares