| | মঙ্গলবার, ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জে ২২ জন মাদকসেবী ও মাদক ব্যবসায়ীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও জরিমানা

প্রকাশিতঃ ৭:২৬ অপরাহ্ণ | অক্টোবর ০১, ২০১৮

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : ধারাবাহিকতায় মাদক বিরোধী অভিযানে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল এবং জনাবা খাদিজা বেগম, এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট, চাঁপাইনবাবগঞ্জ সদর, চাঁপাইনবাবগঞ্জ এর সমন্বয়ে রবিবার বেলা আনুমানিক ১২টা হতে রাত্রী সাড়ে ৮টা পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন বিভিন্ন মাদক স্পটে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে প্রকাশ্যে মাদক সেবন করার অপরাধে মোট ২২ জন মাদকসেবী ও ব্যবসায়ী

১। আমিরুল (৩০), পিতা-আয়েশ উদ্দিন, সাং-মহারাজপুর পন্ডিতপাড়া, ২। খায়রুল (২৫), পিতা-মোঃ ওহাব, সাং-নসিপুর, ৩। আবু বক্কর (২৫), পিতা-তরিকুল ইসলাম, সাং-চকজগলু, ৪। রবিউল ইসলাম (৫০), পিতা-মৃত ভুলু মন্ডল, সাং-কালীনগর, ৫। বাবু (৩৫), পিতা-আবেদ আলী, সাং-ঘোড়াপাখিয়া, ৬। জীবন আলী (২৫), পিতা-মৃত হারেজ আলী, সাং-আলীনগর, ৭। শ্রী দয়াল রবি দাস (৩০), পিতা-শ্রী গোপেন রবি দাস, সাং-বালিয়াডাঙ্গা, ৮। বাদরুল (৩০), পিতা-মোঃ এস্তাহার, সাং-কালীনগর, ৯। সারিউল ইসলাম (১৯), পিতা-মৃত আজিম, সাং-ইউসুফ নগর, ১০। শাকিল রেজা শুভ (২১), পিতা-সেলিম রেজা শাহীন, সাং-চাঁপাই পালশা মিশন, ১১। মোহন (৩০), পিতা-মৃত সেলিম, সাং-পিটিআই বস্তি, সর্ব থানা-চঁঅপাইনবাবগঞ্জ সদর, ১২। শ্রী সুমন (২৮), পিতা-শ্রী নিবারন কর্মকার, সাং-রানীনগর, থানা-শিবগঞ্জ, ১৩। শাহীন আলী (২৩), পিতা-শুকুরুদ্দিন, সাং-উপরাজারামপুর, ১৪। চুন্নু (৪৮), পিতা-মৃত মাহাতাব উদ্দিন, সাং-খালঘাট, ১৫। সেরাজুল ইসলাম (৪০), পিতা-মৃত সৈয়দ আলী, সাং-দূর্গাপুর, ১৬। রহমত আলী (২২), পিতা-মোখলেছুর রহমান, সাং-বালুগ্রাম, ১৭। দিলিপ হেমরন (৪০), পিতা-মৃত আমীন হেমরন, সাং-দক্ষিণ শহর, ১৮। মিলন (২২), পিতা-তরিকুল ইসলাম, সাং-জোড়গাছি, ১৯। আবুল কালাম (৪০), পিতা-মৃত কাহন মন্ডল, সাং-বিদিরপুর, ২০। তারেক বিন জাহান (২৭), পিতা-মৃত আকরাম হোসেন, সাং-মহারাজপুর, সর্ব থানা-চাঁপাইনবাবগঞ্জ সদর, ২১। সোহেল রানা (৫৫), পিতা-মৃত আফজাল হোসেন, সাং-কানসাট, থানা-শিবগঞ্জ, ২২। সাকিব (৪২), পিতা-মৃত ফাকু বিশ্বাস, সাং-চকআলমপুর, থানা-চাঁপাইনবাবগঞ্জ সদর, সর্ব জেলা-চাঁপাইনবাবগঞ্জ’দেরকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের মধ্যে ১নং আসামীকে ০৩ মাসের, ২নং হতে ৬নং পর্যন্ত ০৫ জন আসামীকে ০২ মাসের, ৭নং হতে ১২নং পর্যন্ত ০৬ জন আসামীকে ০১ মাসের, ১৩নং ও ১৪নং আসামীকে ১৫ দিনের, ১৫নং হতে ২১নং পর্যন্ত ০৭ জন আসামীকে ০৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয় এবং ২২নং আসামীকে ৪০০০/-টাকা জরিমানা করা হয়। জরিমানাকৃত টাকা তাৎক্ষণিক আদায় করতঃ সরকারী কোষাগারে জমা করা হয়। ঘটনাস্থলে ধৃত আসামীদের নিকট হতে ১। গাঁজা-৭৫০ গ্রাম, ২। চোলাই মদ-২৭০০০ লিটার, ৩। এ্যাম্পল ইনজেকশন-০৯ টি, ৪। গাঁজা কলকি-০৭ টি, ৫। দিয়াশলাই-০৬ টি উদ্ধার করা হয় যা ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ঘটনাস্থলে ধ্বংস করা হয়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares