| | সোমবার, ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪১ হিজরী |

পটিয়ায় পৃথক অভিযানে ইয়াবাসহ ৪ জন গ্রেফতার

প্রকাশিতঃ ১০:১৩ অপরাহ্ণ | সেপ্টেম্বর ৩০, ২০১৮

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রামে পটিয়া থানা পুলিশ গতকাল শনিবার রাতে পৃথক অভিযান চালিয়ে ইয়াবা সহ ৪ জনকে গ্রেফতার করে।

পটিয়া থানার পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার খরনা রাস্তার মাথা এলাকা থেকে ৪০০ পিচ ইয়াবাসহ মো. শহিদ (২৫) কে ডলফিন গাড়ি থেকে গ্রেফতার করে। সে কক্সবাজার জেলা রামু উপজেলার মো. রফিকের ছেলে। একই স্থান থেকে মো. কাশেম (২০) কে ৩৬০ পিচ ইয়াবাসহ হানিফ গাড়ি থেকে গ্রেফতার করা হয়। সে কক্সবাজার জেলা রামু থানা এলাকার আহমদ হোসেনের পুত্র। এছাড়াও পৌরসদরে ডাকবাংলোর মোড় এলাকা থেকে ২৪০ পিচ ইয়াবাসহ মো. আদেল (১৮) কে গ্রেফতার করা হয়।

সে কক্সবাজার জেলার রামু উপজেলার নুরুল হুদার ছেলে ও পৌরসদরে থানার মোড় এলাকার আল-মদিলা হোটেলের সামনে থেকে মো. আবদুল্লাহ (১৮) কে ২২০ পিচ ইয়াবা সহ গ্রেফতার করা হয়। সে কক্সবাজার উপজেলা রামু থানা এলাকার মো. রফিকের পুত্র বলে পটিয়া থানার ওসি মো. নেয়ামত উল্লাহ জানান।

ইয়াবাসহ গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পটিয়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের পর রবিবারে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে পটিয়া থানার ওসি শেখ মো. নেয়ামত উল্লাহ জানান। অনুসন্ধানে জানা যায়, মাদক ও ইয়াবা ব্যবসার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ১৫ দিনের ছনহরায় ২টি হত্যাকান্ডের ঘটনা ঘটে।

এছাড়াও বড় উঠানে ছাত্রলীগ নেতাকেও মাদক ব্যবসায় বাধা দেওয়ায় মামুনকে হত্যা করা হয় বলে স্থানীয়দের অভিযোগ। তাছাড়া গত কয়েকদিন আগে প্রেম ঘটিত বিষয় নিয়ে খানমোহনার বেলতল এলাকায় রিমা এবং পটিয়া পৌর সদরের গোবিন্দারখীলে যৌতুকের কারণে গৃহবধু মর্জিনাকে তার স্বামী হত্যা করেছে মর্মে অভিযোগ উঠে। এসব নিয়ে পটিয়ায় আইন শৃঙ্খলা পরিস্থিতি অবনতির দিকে ধাবিত হচ্ছে বলে সচেতন মহলের অভিযোগ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares