| | শনিবার, ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

পটিয়ায় স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে শেখ হাসিনার ৭২তমজন্মদিন পালন

প্রকাশিতঃ ১১:২৫ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৮, ২০১৮

সেলিম চৌধুরী পটিয়া : চট্টগ্রামের পটিয়া পৌরসভা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২ তম জন্মদিন উপলক্ষ্যে দোয়া মাহফিল ও আলোচনা সভা শুক্রবার পটিয়া পৌরসভা স্বেচ্ছাসেবকলীগের  সভাপতি কাউন্সিলর শেখ সাইফুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাসম্মদ শফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্টিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন পটিয়া পৌরসভা মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, প্রধান বক্তা ছিলেন দক্ষিন জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও সাতকানিয়া পৌরসভা মেয়র মোহাম্মদ জোবায়ের, বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক ছাএনেতা আযুব বাবুল,সাবেক পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলমগীর আলম,এম,এন,নাছির,কাউন্সিলর শফিউল আলম,আবদুল মান্নান,মহিলা কাউন্সিলর ইয়াছমিন চৌধুরী,বুলবুল আক্তার,কামাল উদ্দীন বেলাল, সভাপতি এম.এ. হাশেম চেয়ারম্যান ও সাধারন সম্পাদক রবিউল হোসেন রুবেল প্রমুখ। সভা শেষে দোয়া মাহফিল অনুষ্টিত হয় এবং কেক কেটে জন্মদিন উদ্যাপপন করে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares